শিরোনাম :

  • ঢাকায় বাড়তে পারে তাপমাত্রা করোনার ছোবলে এবার চলে গেলেন এসআই মোশাররফ সপ্তাহে তিন দিন ছুটির বিধান আসছে নিউজিল্যান্ডে পেরুতে একদিনেই আক্রান্ত প্রায় ৩ হাজার
দুইদিন পর শীতলক্ষ্যায় ভেসে উঠলো রাসেলের নিথর দেহ
গাজীপুর প্রতিনিধি :
১৪ মে, ২০২০ ১২:০২:২২
প্রিন্টঅ-অ+


গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের কেন্দুয়া এলাকায় গত মঙ্গলবার (১২ মে) দুপুরে বন্ধুদের সঙ্গে শীতলক্ষ্যা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ রাসেলের মরদেহ পাওয়া গেছে। বৃহস্পতিবার (১৪ মে) সকালে মরদেহটি ঘটনাস্থলের প্রায় এক কিলোমিটার দক্ষিণে পার্শ্ববর্তী কাপাসিয়া উপজেলার সিংহশ্রী এলাকায় ভেসে ওঠে।

স্থানীয় আব্দুর রহমান সেলিম নামে এক যুবক জানান, মঙ্গলবার দুপুরে রাসেল তার চার বন্ধুসহ শীতলক্ষ্যায় গোসল করতে নামেন। গোসলের একপর্যায়ে রাসেল শীতলক্ষ্যায় তলিয়ে যায়। পরে তার বন্ধুরা বিষয়টি স্থানীয়দের জানান। স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দেন।

নিহত রাসেল বরমী ছিটপাড়া হাফিজিয়া মাদরাসার শিক্ষার্থী। সে বরমী মধ্যপাড়া গ্রামের লিটন মিয়ার ছেলে।

শ্রীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন ম্যানেজার রাম প্রাসাদ পাল জানান, শীতলক্ষ্যায় তলিয়ে যাওয়ার খবরে রাসেলকে উদ্ধারে টঙ্গী থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের একটি ইউনিট মঙ্গলবার বিকেল থেকে কাজ শুরু করে। সন্ধ্যায় আলো স্বল্পতায় কাজ বন্ধ রাখলেও পরদিন সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত শীতলক্ষ্যায় ডুবরি দল রাসেলকে উদ্ধারে চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। বৃহস্পতিবার সকালে ঘটনাস্থলের প্রায় এক কিলোমিটার দক্ষিণে রাসেলের মরদেহ ভেসে ওঠে।

এ ব্যাপারে কাপাসিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশে পাঠানো হয়েছে।



আমার বার্তা/১৪ মে ২০২০/জহির


আরো পড়ুন