শিরোনাম :

  • ঢাকায় বাড়তে পারে তাপমাত্রা করোনার ছোবলে এবার চলে গেলেন এসআই মোশাররফ সপ্তাহে তিন দিন ছুটির বিধান আসছে নিউজিল্যান্ডে পেরুতে একদিনেই আক্রান্ত প্রায় ৩ হাজার
পরিকল্পনামন্ত্রীর পাজেরোর সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ
নরসিংদী প্রতিনিধি :
২০ মে, ২০২০ ১৬:১৭:৫৬
প্রিন্টঅ-অ+


নরসিংদীর রায়পুরায় পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের পাজেরো গাড়ির সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে কেউ হতাহত না হলেও মন্ত্রীর গাড়ির সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। এছাড়া প্রাইভেটকারটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে গেছে। বুধবার (২০ মে) সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরা উপজেলাধীন নীলকুঠি বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

ভৈরব হাইওয়ে পুলিশ জানায়, পরিকল্পনামন্ত্রী ত্রাণ দেয়ার জন্য সিলেট যাচ্ছিলেন। তার প্রটোকলের গাড়িটি সামনে ছিল। হঠাৎ বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকার নীলকুঠি বাসস্ট্যান্ডের কাছাকাছি নিয়ন্ত্রণ হারিয়ে মন্ত্রীর গাড়ির সামনে ধাক্কা দেয়। পরে মন্ত্রী অক্ষত অবস্থায় গাড়ি পরিবর্তন করে প্রটোকল নিয়ে সিলেট রওনা হন। দুর্ঘটনায় কেউ হতাহত না হলেও মন্ত্রীর গাড়ির সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয় এবং প্রাইভেটকারটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।

মন্ত্রীর গাড়ির সঙ্গে ধাক্কা লাগা প্রাইভেটকারের চালক মো. আমজাদ জানান, তিনি নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন থেকে ১৬০০ টাকা ভাড়ায় যাত্রী নিয়ে ভৈরব যাচ্ছিলেন। ভৈরবের নিকটে মাহমুদাবাদ নামাপাড়া পৌঁছলে পুলিশের ব্যারিকেড দেখে সেখানেই যাত্রী নামিয়ে দিয়ে পুনরায় নারায়ণগঞ্জের উদ্দেশ্যে রওনা হন। নীলকুঠি বাসস্ট্যান্ডের কাছে এসে পুলিশের প্রোটকলের গাড়ি দেখে হতচকিত হয়ে ব্রেক চাপলে বৃষ্টি ভেজা পিচে প্রাইভেটকারটি স্লিপ করে নিয়ন্ত্রণ হারিয়ে মন্ত্রীর গাড়িতে আঘাত করে।

ভৈরব হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মামুন রহমান বলেন, দুর্ঘটনায় কেউ আহত হয়নি। মন্ত্রী সুস্থ আছেন। চালকসহ প্রাইভেটকারটি আটক করা হয়েছে।



আমার বার্তা/২০ মে ২০২০/জহির


আরো পড়ুন