শিরোনাম :

  • ‘রেড জোন’ ওয়ারীতে লকডাউন শুরু যেসব অঞ্চলে ঝড়-বৃষ্টি হতে পারে আজ পিআরএলে থাকা যুগ্মসচিবের করোনায় মৃত্যু ইইউ রেমডেসিভির ব্যবহারের ছাড়পত্র দিল
ফেনী জেলা আওয়ামী লীগ সভাপতির করোনায় মৃত্যু
শাহ্ মহিউদ্দীন শাহীন :
২৮ জুন, ২০২০ ১৫:২৪:০৫
প্রিন্টঅ-অ+


করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি ও প্রবীণ আইনজীবী অ্যাডভোকেট আকরামুজ্জমান।

রোববার (২৮ জুন) ভোর সাড়ে ৫টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে গত ১৯ জুন সন্ধ্যায় তিনি সিএমএইচে ভর্তি হন। সেখানে করোনা পজেটিভ শনাক্ত হয়।

তার ছোট ছেলে সিনিয়র সহকারী জজ সাইদুজ্জামান শরীফ যুক্তরাজ্য থেকে দেশের উদ্দেশে রওয়ানা দিয়েছেন। তিনি দেশে আসার পর নামাজে জানাজার সময় নির্ধারিত হবে।

এদিকে দলের জেলা শাখার সভাপতির মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।

তিনি বলেন, আমরা একজন ত্যাগী, গুণী বর্ষীয়ান রাজনৈতিক ব্যক্তিত্ব ও আইনজীবীকে হারিয়েছি। তার পরিবার যেন এ শোক সইবার তওফিক অর্জন করে এবং মরহুমের জান্নাত কামনা করি।

ফেনীর এ বর্ষীয়ান রাজনৈতিক ব্যক্তিত্বের মৃত্যুতে ফেনীতে বিরাজ করছে শোকের আবহ। শোক জানিয়েছেন ফেনী-১ আসনের সংসদ সদস্য ও জাসদের (ইনু) কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরিন আখতার, ফেনী পৌর সভার মেয়র হাজী আলাউদ্দিন প্রমুখ।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।



আমার বার্তা/২৮ জুন ২০২০/জহির


আরো পড়ুন