শিরোনাম :

  • বিদ্যুৎস্পৃষ্টে যাত্রাবাড়ীতে ওয়েলডিং মিস্ত্রির মৃত্যু হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম কারাগারে সিরিয়ায় রাশিয়ার বিমান হামলায় নিহত ৫০ ইরানের তেলমন্ত্রীর বিরুদ্ধে নিষেধাজ্ঞা আরোপ করেছে যুক্তরাষ্ট্র
সাতক্ষীরায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই ইলেকট্রিক মিস্ত্রি নিহত
সাতক্ষীরা প্রতিনিধি :
২৯ সেপ্টেম্বর, ২০২০ ১৩:৩৪:০৮
প্রিন্টঅ-অ+


সাতক্ষীরা সদর উপজেলার তুজুলপুর এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই ইলেকট্রিক মিস্ত্রি নিহত হয়েছেন। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে সাতক্ষীরা-যশোর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

এতে আরও একজন গুরুতর আহত হয়েছেন। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন- সদর উপজেলার ঘোনা ইউনিয়নের ভাড়খালী গ্রামের মোকাব্বর রহমানের ছেলে রাকিবুর রহমান (২৮) ও শহরের মুনজিতপুর এলাকার আমজেদ হোসেনের ছেলে মোকলেসুর রহমান (৩৪)।

গুরুতর আহত হয়েছেন শহরের বদ্দিপুর তালতলা এলাকার আসাদুল ইসলাম তৈয়েবুর।

নিহত মোকলেসুর রহমানের বাবা আমজেদ হোসেন জানান, তিনজন একসঙ্গে মোটরসাইকেলযোগে ঝাউডাঙ্গা বাজারে ইলেকট্রিকের কাজ করতে যাচ্ছিল। পথিমধ্যে অটোভ্যানের সঙ্গে ধাক্কা লেগে এ দুর্ঘটনাটি ঘটেছে।

সাতক্ষীরা সদর থানা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, দ্রুত গতিতে মোটরসাইকেল চালিয়ে রাকিবুর, মোকলেসুর ও তৈয়েবুর একত্রে ঝাউডাঙ্গা বাজারের দিকে যাচ্ছিলেন। তারা তুজুলপুর ইটভাটার সামনে পৌঁছালে সড়কের পাশে রাখা একটি অটোভ্যানের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে।

এতে সড়কে ছিটকে পড়ে রাকিবুর ও মোকলেসুরের মৃত্যু হয়। আহত তৈয়েবুরকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানান এএসআই মোস্তাফিজুর রহমান।



আমার বার্তা/২৯ সেপ্টেম্বর ২০২০/জহির


আরো পড়ুন