শিরোনাম :

  • তাপমাত্রা বাড়বে ঢাকায়, কমবে কুয়াশা স্যামসাং চীন থেকে ভারতে ডিসপ্লে কারখানা সরিয়ে নিচ্ছে সম্মতিতে শারীরিক সম্পর্ক, সম্পর্ক ভাঙলেই বলে ধর্ষণ : কিরন্ময়ী নায়েক দুই গাড়ির সংঘর্ষে রাজস্থানে নিহত ১০
শ্রীপুরে ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ মেলা অনুষ্ঠিত
গাজীপুর প্রতিনিধি :
২৬ নভেম্বর, ২০২০ ১৭:২১:১৪
প্রিন্টঅ-অ+


গাজীপুরের শ্রীপুরে ২৬ শে নভেম্বর বৃহস্পতিবার দিন ব্যাপী ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ২০২০ বিজ্ঞান মেলা উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানের প্রধান অতিথি গাজীপুরের জেলা প্রশাসক এস.এম তরিকুল ইসলাম সকাল ১১.০০ঘটিকায় মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন ।

উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা অডিটরিয়ামে এই বিজ্ঞান মেলার আয়োজন করা হয়। করোনা ভাইরাস সংক্রমণ কে মাথায় রেখে সরকারের সিদ্ধান্ত অনুযায়ী এক দিনের জন্যই মেলার আয়োজন করা হয়।

শ্রীপুর  উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাসলিমা মোস্তারী সভাপতিত্ব উপস্থিত ছিলেন শ্রীপুর পৌর মেয়র আনিছুর রহমান,উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ফারজানা নাসরিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহতাব উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফুন্নাহার মেজবাহ, বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক ও শিক্ষার্থীসহ উপজেলায় কর্মরত বিভিন্ন ইউনিটের কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ। এ বছর বিজ্ঞান মেলায় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ১৬টি স্টল অংশগ্রহন করে। বিকেলে আলোচনা সভা ও পুরস্কার বিতরণের মধ্যদিয়ে দিনব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত হয়েছে ।



আমার বার্তা/২৬ নভেম্বর ২০২০/জহির


আরো পড়ুন