শিরোনাম :

  • তাপমাত্রা বাড়বে ঢাকায়, কমবে কুয়াশা স্যামসাং চীন থেকে ভারতে ডিসপ্লে কারখানা সরিয়ে নিচ্ছে সম্মতিতে শারীরিক সম্পর্ক, সম্পর্ক ভাঙলেই বলে ধর্ষণ : কিরন্ময়ী নায়েক দুই গাড়ির সংঘর্ষে রাজস্থানে নিহত ১০
নাটোর পৌরসভা নির্বাচন স্থগিত ঘোষণা
১৯ জানুয়ারি, ২০২১ ১৬:৪৯:৩২
প্রিন্টঅ-অ+


চতুর্থ ধাপের নাটোর পৌরসভা নির্বাচন স্থগিত ঘোষণা করেছে নির্বাচন কমিশন। রোববার (১৭ জানুয়ারি) সন্ধ্যায় নির্বাচন স্থগিত করণের একটি চিঠি নাটোর জেলা নির্বাচন অফিসে এসেছে। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা নির্বাচন কর্মকর্তা মো. আছলাম।

নির্বাচন কমিশনের বরাত দিয়ে নির্বাচন কর্মকর্তা আছলাম জানান, নির্বাচন পরিচালনা-২ অধিশাখার উপসচিব আতিয়ার রহমান স্বাক্ষরিত একটি আদেশ হাতে পেয়েছি। নির্বাচন কমিশনের ওই চিঠিতে নাটোর পৌর এলাকা নিয়ে হাইকোর্টে রিট এবং স্থানীয় সরকার বিভাগে অপর আরও একটি আবেদন নিষ্পত্তি না হওয়া পর্যন্ত নাটোর পৌরসভার নির্বাচন স্থগিতাদেশ দিয়েছে নির্বাচন কমিশন।

১৪ ফেব্রুয়ারি নাটোর পৌরসভার নির্বাচন অনুষ্ঠানের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। রোববার মনোনয়নপত্র দাখিলের শেষ দিন থাকায় তিন মেয়র প্রার্থীসহ প্রতিদ্বন্দ্বী সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর প্রার্থীরা তাদের মনোনয়নপত্র দাখিল করার পর প্রচারে নেমে পড়েন। মনোনয়নপত্র যাচাই-বাছাই হওয়ার দিন ধার্য করা হয় সোমবার (১৮ জানুয়ারি)। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৬ জানুয়ারি।


আরো পড়ুন