শিরোনাম :

  • তাপমাত্রা বাড়বে ঢাকায়, কমবে কুয়াশা স্যামসাং চীন থেকে ভারতে ডিসপ্লে কারখানা সরিয়ে নিচ্ছে সম্মতিতে শারীরিক সম্পর্ক, সম্পর্ক ভাঙলেই বলে ধর্ষণ : কিরন্ময়ী নায়েক দুই গাড়ির সংঘর্ষে রাজস্থানে নিহত ১০
নোয়াখালীতে পিস্তল ও গুলিসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
নোয়াখালী প্রতিনিধি
২১ জানুয়ারি, ২০২১ ১৭:২৮:২৭
প্রিন্টঅ-অ+


নোয়াখালী পৌরসভার জয়কৃষ্ণপুর এলাকায় অভিযান চালিয়ে ওমর ফারুক প্রকাশ সোহান (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তার কাছ থেকে পিস্তল, গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

বুধবার দিবাগত রাত ৯টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ওমর ফারুক সোহান জয়কৃষ্ণপুর গ্রামের মাহবুবুর রহমানের ছেলে।

পুলিশ জানায়, জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেনের নির্দেশনায় নোয়াখালী পৌরসভার জয়কৃষ্ণপুর এলাকায় অভিযান চালিয়ে মাদক কারবারি ওমর ফারুক সোহানকে গ্রেপ্তার করের ডিবির ইন্সপেক্টর সাইফুল ইসলাম। এসময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, ছয় রাউন্ড গুলি, দুটি কার্তুজ, একটি কিরিচ, বাইশ পিস ইয়াবা, এক গ্রাম গাঁজা ও ফেনসিডিলসহ মাদক সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

জেলা ডিবি পুলিশের ওসি মোহাম্মদ হুসাইন বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত ওমর ফারুকের বিরুদ্ধে অস্ত্র মামলায় একটি, মাদক মামলা দুটি ও পুলিশ এসাল্টসহ তিনটি মামলা আদালতে বিচারাধীন। এ ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও দু’টি মামলা হয়েছে।


আরো পড়ুন