শিরোনাম :

  • তাপমাত্রা বাড়বে ঢাকায়, কমবে কুয়াশা স্যামসাং চীন থেকে ভারতে ডিসপ্লে কারখানা সরিয়ে নিচ্ছে সম্মতিতে শারীরিক সম্পর্ক, সম্পর্ক ভাঙলেই বলে ধর্ষণ : কিরন্ময়ী নায়েক দুই গাড়ির সংঘর্ষে রাজস্থানে নিহত ১০
মুন্সিগঞ্জে নেশার টাকা না পেয়ে যুবকের আত্মহত্যা
২০ ফেব্রুয়ারি, ২০২১ ২০:৪৬:০২
প্রিন্টঅ-অ+


মুন্সিগঞ্জের গজারিয়ায় নেশার টাকা যোগাতে করতে না পেরে নিজের শরীরের ধারালো ছুরি ও ব্লেড দিয়ে আঘাত করে আত্মহত্যা করেছে। বিষয়টি আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যাকন্ড এ নিয়ে তদন্ত করছে পুলিশ। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নিহত যুবকের মা, বড় ভাই ও বোনকে আটক করা হয়েছে।

নিহতের নাম শাহ আলম (২৩), সে উপজেলার টেঙ্গারচর ইউনিয়নের বৈদ্যারগাঁও (শিকদার বাড়ি) গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে। গজারিয়া থানার এসআই আনিসুর রহমান জানান, নিহতের স্বজনদের  মাধ্যমে খবর পেয়ে গতকাল (শুক্রবার) দিবাগত রাত তিনটার দিকে ঘটনাস্থলে তারা গিয়ে দেখতে পান নিহতের মরদেহ বাড়ির মেঝেতে পড়ে আছে। স্বজনদের দাবি রাত পৌনে একটার দিকে নেশার টাকা জোগার করতে না পেরে নিজের মাথায় ও হাতে ধারালো ছুরি ও ব্লেড দিয়ে আঘাত করে শাহ আলম। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে বলে স্বজনদের পক্ষ থেকে দাবি করা হয়। পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহতের ছোট বোন আমেনা আক্তার ও প্রতিবেশী জহিরুল ইসলাম বলেন, শাহ আলম মাদকাসক্ত ছিল। নিয়মিত সে মাদক সেবন করতো। শুক্রবার রাতে মাদকাসক্ত হয়ে সে বাড়ীতে এসে পরিবারের লোকদের কাছে আরো মাদক কেনার জন্য টাকা চাইতে থাকে। তারা দাবিকৃত টাকা দিতে অস্বীকৃতি জানালে নিজেই ছুরি দিয়ে তার মাথায় এবং ব্লেড দিয়ে তার হাতে আঘাত করতে থাকে শাহ আলম। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে কিছুক্ষণ পরে মারা যায় সে।

গজারিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ রইছ উদ্দিন জানান, বিষয়টি নিছক আত্মহত্যা কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। ছেলেটির দেহের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। তদন্তের পর বিস্তারিত বলা যাবে। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হচ্ছে।


আরো পড়ুন