শিরোনাম :

  • জাতিসংঘের মাদকদ্রব্য বিষয়ক কমিশনের সদস্য হলো বাংলাদেশখালেদা জিয়ার সঙ্গে বাবুনগরীর কোনোদিন দেখা হয়নি : হেফাজত চট্টগ্রামে একদিনে আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ২৮৭মধ্যরাতে হেফাজতের সহকারী মহাসচিব আতাউল্লাহ গ্রেফতারহেফাজত নেতাদের মুক্তি দাবি মান্নার
পাওনা টাকা চাওয়ায় খুর দিয়ে বন্ধুর গলায় আঘাত
২৩ ফেব্রুয়ারি, ২০২১ ১৭:৫৫:৩০
প্রিন্টঅ-অ+


নীলফামারীর ডোমার উপজেলায় পাওনা টাকা চাওয়ায় খুর দিয়ে পাওনাদার বন্ধুর গলায় আঘাত করে জখম করেছেন নাপিত বন্ধু।

সোমবার (২২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বামুনিয়া কাছারী বাজারে শওকত আলীকে (৪০) জখম করেন সুবাস শর্মা (৩৮)। গুরুতর অবস্থায় শওকত আলীকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকাবাসী সুবাসকে আটক করলে রাতে পুলিশ তাকে থানায় নিয়ে আসে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, সন্ধ্যার দিকে ডোমার উপজেলার মধ্য-খামার বামুনিয়া গ্রামের শশীমোহন শর্মার ছেলে সুবাস শর্মার কাছারি বাজারের সেলুনের দোকানে যায় তার বন্ধু পূর্ব-বারবিশা গ্রামের মৃত ফজির উদ্দিনের ছেলে শওকত আলী। শওকত তার পাওনা এক হাজার টাকা চায় সুবাসের কাছে। সুবাস টাকা দিতে অপারগতা জানায়। এ নিয়ে দুই বন্ধুর মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে খুর দিয়ে শওকতের গলায় আঘাত করে সুবাস। এলাকাবাসী ছুটে এসে শওকতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে আসে। তার অবস্থা গুরুতর হওয়ায় পরে উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ডোমার থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো. মোস্তাফিজার রহমান বলেন, মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে সুবাসকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

 


আরো পড়ুন