শিরোনাম :

  • জাতিসংঘের মাদকদ্রব্য বিষয়ক কমিশনের সদস্য হলো বাংলাদেশখালেদা জিয়ার সঙ্গে বাবুনগরীর কোনোদিন দেখা হয়নি : হেফাজত চট্টগ্রামে একদিনে আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ২৮৭মধ্যরাতে হেফাজতের সহকারী মহাসচিব আতাউল্লাহ গ্রেফতারহেফাজত নেতাদের মুক্তি দাবি মান্নার
পরিবহন ধর্মঘটে অচল রাজশাহী
০২ মার্চ, ২০২১ ১৮:৫৪:০৬
প্রিন্টঅ-অ+


বিএনপির বিভাগীয় সমাবেশকে কেন্দ্র করে রাজশাহীর সকল রুটে বাস চলাচল বন্ধ রেখেছে পরিবহন মালিক ও শ্রমিকরা। অঘোষিত এই বাস ধর্মঘটের দ্বিতীয় দিন মঙ্গলবারও সড়ক পথ অচল হয়ে পড়েছে রাজশাহীতে।

রাজশাহী বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মতিউল হক টিটো জানান, নিরাপত্তা আর বিশৃঙ্খলা ঠেকাতে বাস চলাচল বন্ধ রাখা হয়েছে। মোটর শ্রমিক ইউনিয়নের নেতারা বলছেন, বগুড়ায় তাদের এক শ্রমিককে মারধর করা হয়েছে। শ্রমিকদের নিরাপত্তার কথা বিবেচনা করে তারা বাস চলাচল বন্ধ রেখেছে।

মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল জানান, এখন পর্যন্ত তাদের পূর্বঘোষিত বিভাগীয় সমাবেশের অনুমতি ও স্থান নির্ধারণ করে দেওয়া হয়নি। আশেপাশের জেলা থেকে যাতে বিএনপির বিভাগীয় সমাবেশে নেতাকর্মীরা আসতে না পারে, সে জন্যই সরকারের ইন্ধনে বাস বন্ধ রাখা হয়েছে।

এদিকে আকস্মিক এ পরিবহন ধর্মঘটের কারণে দুর্ভোগে পড়েছেন সাধারণ যাত্রীরা। কাল থেকে শুরু হওয়া এ ধর্মঘট কবে এবং কখন নাগাদ শেষ হবে তাও বলতে পারছেন না কেউই।


আরো পড়ুন