শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
জমি বিক্রির টাকা নিয়ে বাগবিতণ্ডা, যুবককে পিটিয়ে হত্যা
২৮ এপ্রিল, ২০২১ ১৫:৪৭:২৭
প্রিন্টঅ-অ+

লালমনিরহাটের পাটগ্রামে জমি বিক্রির টাকা নিয়ে বাগবিতণ্ডায় শাহীন আলম (৩০) নামের এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। মঙ্গলবার (২৭ এপ্রিল) রাতে উপজেলার ধরলা নদীর রাবার ড্যাম এলাকায় এ ঘটনা ঘটে।


শাহীন আলম পাটগ্রাম পৌরসভার আন্তঃজেলা মোড় এলাকার বাসিন্দা সুলতান বানিয়ার ছেলে। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে একটি হত্যা মামলা করেন।


পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার রাতে ওই এলাকার সুলতান বানিয়ার ছেলে শাহীনের সঙ্গে জমি বিক্রির টাকা নিয়ে রাবার ড্যাম এলাকার বাসিন্দা দুলাল মিস্ত্রীর বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে শাহীন তার বাড়ি থেকে লাঠিসোটা নিয়ে এসে দুলালের ওপর হামলা চালায়। এক পর্যায়ে দুলালের লোকজন শাহীনের কাছ থেকে লাঠি ছিনিয়ে নিয়ে তার মাথায় আঘাত করেন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে পাটগ্রাম হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।


এ ঘটনায় দুলাল মিস্ত্রী ও তার লোকজন হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হন। শাহীনের মৃত্যুর খবর পেয়ে হাসপাতাল ছেড়ে পালানোর চেষ্টা করলে স্থানীয়রা তাকে ধাওয়া দিয়ে আটক করে পুলিশে সোপর্দ করেন।


পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় দুলাল মিস্ত্রীকে গ্রেফতার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানোর হয়েছে।

আরো পড়ুন