শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
আত্মগোপনের ৭ দিন পর উদ্ধার বর, জানান পছন্দ হয়নি হবু বউ
০১ জুলাই, ২০২১ ২০:৪২:২৮
প্রিন্টঅ-অ+


এক সপ্তাহ রহস্যজনকভাবে আত্মগোপনে থাকা গাইবান্ধার পলাশবাড়ির ব্যাংক কর্মকর্তাকে গত ৩০ জুন রাতে ঢাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। বউ পছন্দ হয়নি বলে স্ব-ইচ্ছায় আত্মগোপন করেছিলেন বলে পুলিশকে জানিয়েছেন তিনি।

আজ (বৃহস্পতিবার) দুপুরে পুলিশ সুপার তৌহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। একই সঙ্গে উদ্ধার হওয়া আবু সুফিয়ানকে তার পিতা মাতার কাছে তুলে দেওয়া হয়েছে।

পুলিশ সুপার জানান, পলাশবাড়ি উপজেলার রামকৃষনপুর গ্রামের বাসিন্দা ব্যাংক কর্মকর্তা আবু সুফিয়ানকে পারিবারিকভাবে গাইবান্ধায় এক মেয়ের সাথে বিবাহের দিন তারিখ ঠিক  করা হয়। কিন্তু আবু সুফিয়ানের হবু স্ত্রী পছন্দ না হওয়ায় বিয়ের বাজার  করার কথা বলে তিনি আত্মগোপনে চলে যান। তিনি একটি মাইক্রোবাস ভাড়া করে ঢাকার আদাবরের ৩১ নম্বর বাড়ি ভাড়া নিয়ে আত্মগোপন করেন।

এ ব্যাপারে নিখোঁজের স্বজনরা পলাশবাড়ি থানায় জিডি করলে পুলিশ গোপনে বিষয়টি মোবাইল ট্র্যাকিং করে তার সন্ধান বের করেন এবং তাকে আত্মগোপনে থাকা অবস্থায় উদ্ধার করা হয়।


আরো পড়ুন