শিরোনাম :

  • সন্ধ্যার মধ্যেই আঘাত হানবে ‘গুলাব’, সতর্কতা জারিকরোনা পরীক্ষায় শাহজালালে বসল পিসিআর ল্যাবট্রেনের ছাদে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৫চার অপহরণকারীকে হত্যা করে প্রকাশ্যে ঝুলিয়ে রাখল তালেবান
কেশবপুরে খাদ্য সহায়তা পেল পৌর এলাকার ২ হাজার ২০০ পরিবার
এহসানুল হোসেন তাইফুর, কেশবপুর থেকে:
৩১ জুলাই, ২০২১ ১৬:৪১:০০
প্রিন্টঅ-অ+


কেশবপুর পৌর এলাকার ২ হাজার ২০০ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। পৌরসভার উদ্যোগে শনিবার সকালে পৌর মেয়র রফিকুল ইসলাম মোড়ল পৌর এলাকায় কর্মহীন হয়ে পড়া মোটরশ্রমিক, ভ্যানশ্রমিক, ইজিবাইকচালক ও চায়ের দোকানদারদের মাঝে ওই খাদ্য সহায়তা প্রদান করেন।

পৌরভবন চত্বরে ওই খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন, কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ-উজ-জামান খান, ট্যাগ অফিসার উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মনির হোসেন, পৌর সচিব মোশাররফ হোসেন, প্যানেল মেয়র মনোয়ার হোসেন মিন্টুসহ কাউন্সিলর ও কর্মকর্তাবৃন্দ। প্রতিটি পরিবারের জন্য খাদ্যসামগ্রী হিসেবে ১০ কেজি চাল, ১ কেজি আলু, ১ কেজি ডাল, আধা লিটার তেল ও আধা কেজি লবণ দেওয়া হয়।

এ ব্যাপারে পৌর মেয়র রফিকুল ইসলাম বলেন, করোনাকালে ক্ষতিগ্রস্তদের মানবিক সহায়তা হিসেবে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে বরাদ্দকৃত চাল এবং নগদ অর্থে ক্রয়কৃত খাদ্যসামগ্রী পৌর এলাকার কর্মহীন ২ হাজার ২০০ পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে।

আমার বার্তা/গাজী আক্তার


আরো পড়ুন