শিরোনাম :

  • সন্ধ্যার মধ্যেই আঘাত হানবে ‘গুলাব’, সতর্কতা জারিকরোনা পরীক্ষায় শাহজালালে বসল পিসিআর ল্যাবট্রেনের ছাদে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৫চার অপহরণকারীকে হত্যা করে প্রকাশ্যে ঝুলিয়ে রাখল তালেবান
আ.লীগ নেতা লিটনের অক্সিজেন মেশিন বিতরণ
মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
৩১ জুলাই, ২০২১ ১৮:৩৩:১১
প্রিন্টঅ-অ+


করোনা রোগীদের জন্য টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৪টি অক্সিজেন মেশিন বিতরণ করেছেন হংকং আওয়ামী লীগের সভাপতি ও মির্জাপুর উপজেলা আ.লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ লিটন। শনিবার (৩১জুলাই) বেলা ১১টার দিকে আবুল কালাম আজাদ লিটনের পক্ষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাকসুদা খানমের কাছে মেশিনটি হস্তান্তর করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হাফিজুর রহমান। বিতরণকৃত ৪টি মেশিনের মূল্য ৩ লাখ ৬০ হাজার টাকা। এই অক্সিজেন মেশিনগুলো হংকং থেকে দেশে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

অক্সিজেন মেশিন বিতরণকালে অন্যান্যের মধ্যে উপজেলা আ.লীগের সহ-সভাপতি সাইদুর রহমান খান বাবুল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মো. সোহেল রানা, বহুরিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জুলহাস তালুকদার, সাবেক সম্পাদক রাসেল মাহমুদ, সাবেক যুগ্ম-আহŸায়ক টুটুল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

আমার বার্তা/গাজী আক্তার


আরো পড়ুন