শিরোনাম :

  • সন্ধ্যার মধ্যেই আঘাত হানবে ‘গুলাব’, সতর্কতা জারিকরোনা পরীক্ষায় শাহজালালে বসল পিসিআর ল্যাবট্রেনের ছাদে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৫চার অপহরণকারীকে হত্যা করে প্রকাশ্যে ঝুলিয়ে রাখল তালেবান
মির্জাপুরে সড়কে ঝরল ২ পোশাক কর্মীর প্রাণ
মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
৩১ জুলাই, ২০২১ ২০:০৪:৩০
প্রিন্টঅ-অ+


টাঙ্গাইলের মির্জাপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে। শনিবার (৩১জুলাই) বিকেল ও সন্ধ্যায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ৩টি স্থানে এ দূর্ঘটনার সুত্রপাত হয়।

পুলিশ জানায়, বেলা ৪টার দিকে উপজেলার গোড়াই ক্যাডেট কলেজ এলাকায় পিছন দিক থেকে একটি অজ্ঞাত বাসগাড়ি মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। এতে মোটরসাইকেল চালক আহত হয়েছেন। নিহত গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার রামধনভ‚য়ামারি গ্রামের আতাউর রহমানের ছেলে গোলাম হোসেন (৪০)।

অপরদিকে সন্ধ্যা সোয়া ৬টার দিকে উপজেলার দেওহাটা এলাকায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত হয়। নিহত, টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার আকাশি গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী নাজমা বেগম (২৮)। পৃথক দূর্ঘটনায় নিহত দুজনই পোশাককর্মী ছিলেন বলে নিশ্চিত করেছে পুলিশ।

এদিকে চরপাড়া বাইপাস এলাকায় সন্ধ্যা ৭টার দিকে উত্তরবঙ্গগামী রাজধানী পরিবহন নামের বাসের (ঢাকা মেট্রো-ব ১৫-০৭৩৫) সাথে অটো ভ্যানের সংঘর্ষ হয়। এতে ভ্যানের চালক গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয় এবং গাড়িটিকে আটক করা হলেও চালক পলাতক রয়েছে বলে জানান, পুলিশ সার্জেন্ট মো. রোবায়েত আহম্মেদ।

আইনি প্রক্রিয়া শেষে নিহতদের লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন গোড়াই হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আজিজুল হক।

আমার বার্তা/গাজী আক্তার


আরো পড়ুন