শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
মির্জাপুরে নিহত ব্যক্তির পরিচয় মিলেছে, পেশায় গাড়ি চালক
রাব্বি ইসলাম, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ
০৪ আগস্ট, ২০২১ ১৮:১৯:০৮
প্রিন্টঅ-অ+


গত মঙ্গলবার টাঙ্গাইরের মির্জাপুরে অজ্ঞাত  এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। মরদেহের পরিচয় শনাক্ত করেছে পুলিশ। নিহত  আব্দুল হালিম (৬০) মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানার বলুরা গ্রামের তাজুমুদ্দিন দেওয়ানের ছেলে । তিনি পেশায় একজন গাড়ি চালক।

নিহতের পরিবার জানায়, প্রতিদিনের মতো সকালের খাবার খেয়ে  সোমবার ( ০২ আগস্ট) বাড়ি থেকে বেরিয়ে ৭টার দিকে গাড়িতে মালামাল (টিব) নিয়ে বাইপাইলের উদ্দেশ্যে রওনা হয়। পরে সেখান থেকে বেলা সাড়ে তিনটার দিকে ব্যাপারীদের সাথে বলুয়া বাসস্ট্যান্ডে আসেন। আর তখনই ফোনে শেষ কথা হয় বাবার সাথে। অপর এক দোকানদার ভাইয়ের কাছ থেকে জানতে পারি তার সাথে ৬টা পর্যন্ত কথা হয়েছে। তারপর থেকেই ফোন বন্ধ। রাতেও তিনি আর বাসায় ফিরেনি। অনেক খোঁজা নিয়ে কোনো সন্ধান না পেলেও তার মরদেহ মির্জাপুর থেকে উদ্ধার করা হয়েছে বলে মঙ্গলবার রাতে একটি ফোনের মাধ্যমে জানতে পারি। পরে থানায় এসে দেখি বাবার মরদেহ দেখতে পাই।

মামলার তদন্তকারী কর্মকর্তা মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এস.আই) মো. নাসিরুজ্জামান বলেন, লাশটি ময়নাতদন্ত শেষে নিহতের পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় হত্যা মামলা দায় করা হয়েছে।







 


আরো পড়ুন