শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
বাবা হারানো নির্বাক শিশুকে তুলে দেওয়া হয়েছে স্বজনদের নিকট
০৯ আগস্ট, ২০২১ ১৮:৩৩:২৯
প্রিন্টঅ-অ+


নাটোরের গুরুদাসপুরে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা আত্রাই টোলপ্লাজা এলাকায় রোববার দুপুরে একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ঘটনাস্থলেই তিন নারীসহ ৬ জন নিহত হয়। আহত হয় অন্তত ৭ জন।

আহতদের মধ্যে জিসান (১১) নামের এক শিশুকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে নিয়ে যায় উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন। পরে ওই শিশুর জন্য নতুন পোশাক কিনে দেন তিনি। ওই শিশুর কাছ থেকে তার পরিচয় নিয়ে তার চাচার মোবাইলে যোগাযোগ করেন চেয়ারম্যান। রোববার রাতে শিশু জিসানের স্বজনের হাতে তুলে দিয়েছেন তিনি।

উল্লেখ্য, ওই দুর্ঘটনায় শিশুটির বাবা জসিম উদ্দিনও নিহত হন। বাবাকে হারিয়ে নির্বাক শিশু জিসান। নিহত জসিম উদ্দিনের বাড়ি মেহেরপুরের গাংনী উপজেলার সাহারবাটি গ্রামে। শিশুটি তার বাবার সঙ্গে ঢাকায় যাচ্ছিল বলে জানা যায়।

উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেন, দুর্ঘটনায় আহত শিশু জিসান রাস্তার পাশে পড়ে ছিল। তিনি তার গাড়িতে করে একটি ক্লিনিকে নিয়ে তার চিকিৎসা করান। পরে সুস্থ হলে তার বাড়িতে নিয়ে যান। তার স্বজনদের খবর দিয়ে শিশুটিকে তাদের হাতে তুলে দেন বলে তিনি জানান।


আরো পড়ুন