শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
গোপালগঞ্জ রেডক্রিসেন্ট ইউনিটের নির্বাচনের পুন:তফসিল ঘোষনার দাবিতে সংবাদ সম্মেলন
মিজানুর রহমান মানিক, গোপালগঞ্জ
১৬ সেপ্টেম্বর, ২০২১ ১৮:৩৬:১৬
প্রিন্টঅ-অ+

আগামী ১৮ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির গোপালগঞ্জ ইউনিটের নির্বাচন স্থগিত করে মৃত ব্যক্তিদের নামসহ ভুলে ভরা ভোটার-তালিকা হালনাগাদ করে নির্বাচনের পুন: তফসিল ঘোষনার দাবি জানিয়েছেন নজরুল-সালাউদ্দিন প্যানেলের সদস্যরা। 


বৃহস্পতিবার দুপুর ২টার দিকে শহরের মডেল স্কুল রোডস্থ তাদের অস্থায়ী নির্বাচনী কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তারা এ দাবি জানান।


এসময় নজরুল-সালাউদ্দিন প্যানেলের সদস্য পদপ্রার্থী শেখ তৈয়বুর রহমান, ওবায়দুর রহমান ও পর্শিয়া সুলতানা উপস্থিত ছিলেন। 


সংবাদ-সম্মেলনে ওই প্যানেলের ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী এস এম নজরুল ইসলাম ও সেক্রেটারী পদপ্রার্থী মোঃ সালাউদ্দিন খান অভিযোগ করে বলেন, দীর্ঘ ৩০ বছর ধরে গোপালগঞ্জ রেডক্রিসেন্ট ইউনিটের কোন নির্বাচন হয়নি। সেখানে ভোটের অধিকার নিশ্চিত করতে আমরা প্যানেল দিয়েছি। কিন্তু প্রতিপক্ষ প্যানেলকে জয়ী করতে নির্বাচন কমিশন মৃত ব্যক্তি ও ভুয়া ভোটারদের নামসহ ভোটার-তালিকা প্রণয়ন করেছেন।


এছাড়াও আমাদের প্রার্থীদের সুনাম ক্ষুন্ন করতে ষড়যন্ত্র করে রাতের আঁধারে আমাদের প্যানেলের নাম দিয়ে বিভিন্ন স্থানে পোষ্টার লাগানো হয়েছে; যে পোষ্টার আদৌ আমাদের করা নয়। এব্যাপারে লিখিত অভিযোগ দিলেও কর্তৃপক্ষ এখনও কোন ব্যবস্থা নেয়নি। তাই এ সংবাদ-সম্মেলনের মাধ্যমে আমরা গোপালগঞ্জ রেড-ক্রিসেন্ট ইউনিটের ১৮ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য নির্বাচন স্থগিত করে এবং মৃত ও ভুয়া ব্যক্তিদের নাম বাদ দিয়ে ভোটার-তালিকা সংশোধনপূর্বক নির্বাচনের পুন:তফসিল ঘোষণার দাবি জানাচ্ছি।


আমার বার্তা/ সি এইচ কে

আরো পড়ুন