শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
১২ থেকে ১৭ বছরের শিক্ষার্থীদেরও টিকা দেওয়া হবে- মানিকগঞ্জে স্বাস্থ্য মন্ত্রী
মানিকগঞ্জ প্রতিনিধি
১৮ সেপ্টেম্বর, ২০২১ ১৭:৩০:৩৯
প্রিন্টঅ-অ+

স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, ১২ বছর থেকে ১৭ বছরের শিশু যারা স্কুল কলেজের পড়ুয়া শিক্ষার্থীদের আগামী ২০ দিনের মধ্যে আমেরিকার ফাইজারের টিকা দেওয়া হবে।   করোনা নিয়ন্ত্রণে আছে বলে শিক্ষা প্রতিষ্ঠান খোলা হয়েছে এবং  শিল্প কারখানা সচল রয়েছে বলে অর্থনৈতিক চাকা সচল রয়েছে।


শনিবার(১৮ সেপ্টেম্বর) দুপুরের দিকে পৌর ভবনে মানিকগঞ্জ পৌরসভার উন্নয়নকল্পে ভবিষ্যৎ পরিকল্পনার মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।


মন্ত্রী  আরো বলেন, বাংলাদেশসহ পৃথিবীর ৮ টি দেশকে লাল তালিকা ভুক্ত করেছিলো তবে সেখান থেকে আমাদের দেশের নাম এখন সেই লাল তালিকা থেকে বাদ দিয়েছে যুক্তরাষ্ট্র। এ পর্যন্ত আমরা আড়াই কোটি মানুষকে টিকা দিয়েছি এবং আমরা ডাব্লিউএইচও'র সঙ্গে আরো ১০ কোটি টিকা নেওয়র জন্য চুক্তি করেছি। করোনা নিয়ন্ত্রণে নাই বলে সোমেলিয়ার প্রধানমন্ত্রী তার ক্ষমতা হারিয়েছে এবং থাইল্যান্ডের সরকার প্রধানেরও অবস্থা সূচনীয়। 


এ সময় জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও পৌর মেয়র মোঃ রমজান আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি বক্তব্য রাখেন জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ, পুলিশ সুপার মুহাম্মদ গোলাম আজাদ খান, জেলা পরিষদের চেয়ারম্যান ও  জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ডায়বেটিক সমিতির সাধারন সম্পাদক সুলতানুল আজম খান আপেল, প্যানেল মেয়র আব্দুর রাজ্জাক রাজা, টিএলসির সদস্য খবিরুল আলম চৌধুরী সহ অন্যান্যরা। এসময় উপস্থিত ছিলেন পৌরসভার সচিব মোঃ বজলুর রহমান, নির্বাহী প্রকৌশলী বেল্লাল হোসেন,সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আফসার উদ্দিন সরকার,  পৌর আওয়ামীলীগের সভাপতি মোনায়েম খান, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদসহ কাউন্সিলবৃন্দ।


আমার বার্তা/ সি এইচ কে

আরো পড়ুন