শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
সিদ্ধিরগঞ্জে দুইশতাধিক থ্রী হুইলার আটক, ৫ লক্ষাধিক টাকা জরিমানা
নারায়ণগঞ্জ প্রতিনিধি
১৮ সেপ্টেম্বর, ২০২১ ১৭:৩৭:৪৬
প্রিন্টঅ-অ+

নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জের শিমরাইল ক্যাম্পের হাইওয়ের পুলিশ অবৈধ দুইশতাধিক থ্রী হুইলার আটক করে ডাম্পিং ও মামলা দিয়ে পাঁচ লক্ষাধিক টাকা জরিমানা করেছে। ঢাকা-চট্টগ্রাম মাসড়কের সাইনবোর্ড ও শিমরাইলসহ কয়েকটি পয়েন্টে শনিবার সকাল দশটা থেকে বিকেল তিনটা পর্যন্ত অভিযান চালায় পুলিশ।


কাঁচপুর হাইওয়ে থানার ওসি মোঃ মনিরুজ্জামান ও শিমরাইল ক্যাম্পের টিআই (প্রশাসন) মোঃ মশিউর আলমের নেতৃত্বে এঅভিযানে উপস্থিত ছিলেন টিআই মোঃ মাসুম, মোঃ ওমর ফারুক, এসআই বেনু দাশ ও সার্জেন্টবৃন্দ।


ওসি মনিরুজ্জামান জানান,মহাসড়কে থ্রী হুইলার চলাচল নিষিদ্ধ থাকার পরও পুলিশের চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন শাখা প্রশাখা সড়ক দিয়ে থ্রী হুইলার মহাসড়কে উঠে পড়ে। পুলিশের চোখে পড়লে তাৎক্ষণিক আটক করে ডাম্পিং ও জরিমানা করা হয়। তারপরও চালকরা মহাসড়কে উঠছে। এতে মহাসড়কে প্রায়ই ঘটছে দুর্ঘটনা। তাই অভিযান চালানো হয়েছে। কোনভাবেই মহাসড়কে থ্রী হুইলার চালাচল করতে দেওয়া হবেনা। এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।


আমার বার্তা/ সি এইচ কে

আরো পড়ুন