শিরোনাম :

  • প্রথম ওভারেই নাসুমের আঘাত করোনায় একদিনে পুরুষের চেয়ে নারীর মৃত্যু দ্বিগুণ নাঈম-মুশফিকের অর্ধশতকে ১৭১ রানের চ্যালেঞ্জিং স্কোর‘তিস্তায় মেগা প্রকল্প বাস্তবায়ন করা হবে
রাতের আধাঁরে পালালো প্রতারক বিল্লাল ও তার সহযোগীরা
ঝিনাইদহে ম্যাজিক কর্পোরেশন প্রাইভেট লিমিটেডের পণ্য নকল করে প্রতারণা
ঝিনাইদহ প্রতিনিধি-
২৬ সেপ্টেম্বর, ২০২১ ১৭:০৬:২২
প্রিন্টঅ-অ+


দেশের অন্যতম স্বনামধন্য প্রতিষ্ঠান ম্যাজিক কর্পোরেশন প্রাইভেট লিমিটেডের উৎপাদিত আঠাজাতিয় পন্য’র মধ্যে ‘হপসন ইউপিভিসি সিমেন্ট’ পণ্য নকল করে দীর্ঘদিন ধরে প্রতারণা করে আসছে ঝিনাইদহের এক অসাধু ব্যবসায়ী। এতে ক্ষতিগ্রস্থ হচ্ছে কোম্পানীসহ সাধারণ ক্রেতারা। নকল পণ্য বাজারজাত করা হচ্ছে এমন সংবাদ মুল কোম্পানীর কর্মকর্তারা জানতে পেরে স্থানীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও থানায় অভিযোগ দায়ের করে। বিষয়টি আচ করতে পেরে প্রতারক বিল্লাল হোসেন রাঁতের আধারে অবৈধ মালামাল নিয়ে চম্পট দেয়।

ম্যাজিক কর্পোরেশন প্রাইভেট লিমিটেডের দক্ষিণবঙ্গের এরিয়া ম্যানেজার হাসান্জ্জুামান শিমুল জানান, দীর্ঘদিন ধরে শহরের আরাপপুর এলাকার ঢাকারোড়ে অবস্থিত মেসার্স বুশরা ইলেকট্রিক এর স্বত্তাধীকারী বিল্লাল হোসেন ‘হপসন ইউপিভিসি সিমেন্ট’ এর রঙ, স্টিকার, ক্যান, একই নাম ব্যবহার করে নকল পণ্য বাজারজাত করে আসছে। এমনকি আমাদের কোম্পানীর একই কোড (গঊঊঞঝ অঝঞগ উ-২৮৫৫) ও ব্যবহার করছে। পণ্যটি দেখতে একই রকম হওয়ায় সাধারণ ক্রেতারা বুঝতে পারছেন না। এতে বাজারে আমাদের কোম্পানীর সুনাম ক্ষুন্ন হচ্ছে। সেই সাথে প্রতারিত হচ্ছে সাধারণ ক্রেতারা। বিষয়টি নিয়ে আমরা বিভিন্ন স্থানে অভিযোগ দেওয়ার পর তা টের পেয়ে গত বৃহস্পতিবার রাতে শহরের কালিকাপুরে থাকা তাদের অবৈধ মালামাল নিয়ে চম্পট দিয়েছে। কিন্তু এখনও তাদের সরবরাহকৃত নকল পণ্য বাজারে ছড়িয়ে রয়েছে। আমরা ওই প্রতারক বিল্লাল হোসেনকে গ্রেফতারের দাবি জানাচ্ছি। পাশাপাশি সাধারণ ক্রেতাসহ সকলকে বিষয়টি যাচাই করে পণ্য কেনার পরামর্শ দিচ্ছি। এ ব্যাপারে অভিযুক্ত বিল্লাল হোসেন বলেন, ভুলবশত পণ্যের কোডটি ব্যবহার করেছি। আমার ভুল হয়েছে। আগামীতে এই অপরাধটি আর করব না।

আমার বার্তা/গাজী আক্তার


আরো পড়ুন