শিরোনাম :

  • প্রথম ওভারেই নাসুমের আঘাত করোনায় একদিনে পুরুষের চেয়ে নারীর মৃত্যু দ্বিগুণ নাঈম-মুশফিকের অর্ধশতকে ১৭১ রানের চ্যালেঞ্জিং স্কোর‘তিস্তায় মেগা প্রকল্প বাস্তবায়ন করা হবে
নাটোরে ৩৮৩টি মন্ডপ পূজা উদযাপনের জন্য তৈরী
নাটোর প্রতিনিধি
২৬ সেপ্টেম্বর, ২০২১ ১৭:৫০:০১
প্রিন্টঅ-অ+


নাটোরে ৩৮৩টি মন্ডপ পূজা উদযাপনের জন্য তৈরী করা হয়েছে। রবিবার বেলা সাড়ে ১১ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে যথাযথ মর্যাদা ও সুষ্ঠুভাবে  পূজা উদযাপনের লক্ষ্যে আয়োজিত প্রস্তুতি সভায় এ তথ্য জানানো হয়। উল্লেখ্য গত বছরের চেয়ে এ বছর মন্ডপের সংখ্যা ৩৪টি বেশী।

জেলা প্রশাসক শামীম আহমেদের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সাধারণ) মোঃ নাদিম সারওয়ার, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তারেক জুবায়ের, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা প্রকৌশলী সালাহউদ্দিন আল ওয়াদুদ, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক এডভোকেট খগেন্দ্র নাথ রায় প্রমুখ।

গভায় জানানো হয় পূজায় অতি গুরুত্বপূর্ণ, গুরুত্বপূর্ণ এবং সাধারণ বিবেচনায় আইন-শৃংখলা বাহিনীর সদস্য নিয়োজিত থাকবেন। জেলা এবং উপজেলা পর্যায়ে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মনিটরিং টিম কাজ করবে। তাছাড়া পূজা উদযাপনে সহায়তা প্রদানের লক্ষ্যে প্রতিটি মন্ডপের অনুক‚লে ৫’শ কেজি করে চাল বরাদ্দ দিয়েছে ত্রাণ অধিদপ্তর। অতি দ্রæত মন্ডপগুলোর অনুক‚লে বরাদ্দপত্র প্রদান করা হবে।

সভায় জেলা প্রশাসক শামীম আহমেদ বলেন, উৎসবমুখর পরিবেশে সুষ্ঠুভাবে দুর্গাপূজা আয়োজনের লক্ষ্যে সব রকমের প্রশাসনিক পদক্ষেপ গ্রহন করা হবে। এই লক্ষ্যে প্রশাসন এবং আইন-শৃংখলা বাহিনী সমন্বিতভাবে দায়িত্ব পালন করবে।

আমার বার্তা/গাজী আক্তার


আরো পড়ুন