শিরোনাম :

  • প্রথম ওভারেই নাসুমের আঘাত করোনায় একদিনে পুরুষের চেয়ে নারীর মৃত্যু দ্বিগুণ নাঈম-মুশফিকের অর্ধশতকে ১৭১ রানের চ্যালেঞ্জিং স্কোর‘তিস্তায় মেগা প্রকল্প বাস্তবায়ন করা হবে
জনগণের ভোটের অধিকার ও গণতন্ত্র প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হবার আহবান দুলুর
নাটোর প্রতিনিধি
২৬ সেপ্টেম্বর, ২০২১ ১৭:৫১:২৯
প্রিন্টঅ-অ+


জনগণের ভোটের অধিকার ও গণতন্ত্র প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হবার আহবান জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদি দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এ্যাড এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু। তিনি আরোও বলেন, জনগণের ভোটের অধিকার ও গণতন্ত্র প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ আন্দোলনের বিকল্প নেই। আন্দোলনের মাধ্যমে বর্তমান সরকারের পতন ঘটানো হবে।

রবিবার সকালে নাটোরের সিংড়া উপজেলার ডাহিয়া এবং ইটালি ইউনিয়ন যুবদলের উদ্যোগে সাড়ে ৩ হাজার তালবীজ রোপন কর্মসুচি অনুষ্ঠিত হয়। কর্মসুচি শেষে ভার্চুয়াল মাধ্যমে নেতাকর্মীদের উদেশ্যে এসব কথা বলেন দুলু।

এ সময় জেলা যুবদলের সভাপতি এ.হাই. ডালিম, সাধারণ সম্পাদক আনিসুর রহমান আনিস, সহসভাপতি স্বাধীন, শামীম আহমেদ, যুগ্ম- সম্পাদক ওমর আলী, উপজেলা যুবদল আহŸায়ক হাবীবুর রহমান হাবীব, যুগ্ম আহŸায়ক হেলাল, উপজেলা বিএনপির আহŸায়ক এ্যাড. মুজিবুর রহমান মন্টু, ডাহিয়া ও ইটালি  ইউনিয়ন যুবদলের আহŸায়ক ও যুগ্ম আহŸায়ক ছাত্র, যুব ও স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য সিংড়ার ১২টি ইউনিয়নে মোট ৩ হাজার ৫’শ তাল বীজ লাগানো হবে। আজ ২টি ইউনিয়নে ৩’শ টি তালবীজ লাগানো হয়েছে।

আমার বার্তা/গাজী আক্তার


আরো পড়ুন