শিরোনাম :

  • প্রথম ওভারেই নাসুমের আঘাত করোনায় একদিনে পুরুষের চেয়ে নারীর মৃত্যু দ্বিগুণ নাঈম-মুশফিকের অর্ধশতকে ১৭১ রানের চ্যালেঞ্জিং স্কোর‘তিস্তায় মেগা প্রকল্প বাস্তবায়ন করা হবে
সরাইলে লায়ন্স ক্লাব অব ঢাকা অপরাজিতার ত্রাণ সামগ্রী বিতরণ
শরীফ বক্স সরাইল(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি
১১ অক্টোবর, ২০২১ ১৮:০৯:৪৫
প্রিন্টঅ-অ+

বৈশ্বিক করোনা মহামারীর কারণে অসহায়-দরিদ্র মানুষের মাঝে লায়ন্স ক্লাব অব ঢাকা অপরাজিতা ও লিও ক্লাব অব ঢাকা অপরাজিতা যৌথভাবে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। 


সরাইল উপজেলার শাহজাদাপুর ইউনিয়ন পরিষদে সোমবার দুপুরে লায়ন্স ক্লাব অব ঢাকা অপরাজিতা ডিষ্ট্রিক্ট লাইন্স ফাতেমা কাবির হোমা সভাপতিত্বে ও খাটিহাতা গ্রামে আব্দুল মজিদের সহযোগিতায় লাইন্স জেলা গভর্নর লায়ন্স শাহেনা রহমান এমজেএফ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৫০জন দরিদ্র মানুষের মাঝে এসব ত্রাণ সামগ্রী, ২টি সেলাই মেশিন, ৫০ জনকে খাদ্য সামগ্রীর সাথে বিভিন্ন জাতের বৃক্ষ প্রদান করা হয়েছে ও ১০০ জনের ব্লাড গ্রুপিং এবং ৫০ জনের ডায়াবেটিক পরিক্ষা করা হয়েছে, স্থানীয় সংগঠন "আত্মার" সহযোগিতায়।


এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভাইস জেলা  গভর্নর  লায়ন্স শরিফ আলী খান  এমজেএফ, ভাইস জেলা  গভর্নর  লায়ন্স লুৎফুর রহমান  এমজেএফ ,কেবিনেট সেক্রেটারী ফরিদা ইয়াছমিন, রিজিয়ন চেয়ারম্যান হেডকোয়াটার লায়ন্স আশরাফ হোসাইন খান হীরা। 


আরো উপস্থিত ছিলেন, জিএমটি কো অর্ডিনেটর এবং মাল্টিপল লিও ইয়ূথ একচেঞ্জ চেয়ারম্যান লায়ন্স আশিকুজ্জামান চৌধুরী ইমন এবং লায়ন্স ক্লাবের ইন্ট্রারন্যাশনাল এর যুব সংগঠনের লিও ডিষ্ট্রিক্ট কাউন্সিলর ৩১৫ বি১ এর ডিষ্ট্রিক্ট প্রেসিডেন্ট লিও ইব্রাহিম চৌধুরী প্রিন্সসহ লিও ডিষ্ট্রিক্ট ও লাইন্স ক্লাবের সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


প্রধান অতিথি ত্রাণ বিতরণ অনুষ্ঠানে সকল আয়োজকদের ভূয়সী প্রশংসা করে গরীব, দুস্থ অসহায় মানুষের মাঝে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে সমাজের ধর্ণাঢ্য ব্যক্তি ও সংগঠনের প্রতি উদাত্ত আহবান জানান। উল্লেখ্য যে, করোনাকালীন মহাসংকটে দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দিতে ঢাকা অপরাজিতা ও লিও ক্লাব অব ঢাকা অপরাজিতা যৌথ প্রয়াস।


আমার বার্তা/ সি এইচ কে

আরো পড়ুন