শিরোনাম :

  • প্রথম ওভারেই নাসুমের আঘাত করোনায় একদিনে পুরুষের চেয়ে নারীর মৃত্যু দ্বিগুণ নাঈম-মুশফিকের অর্ধশতকে ১৭১ রানের চ্যালেঞ্জিং স্কোর‘তিস্তায় মেগা প্রকল্প বাস্তবায়ন করা হবে
মনোহরদীতে পুজা মন্ডপ পরিদর্শন করেন পৌর মেয়র সুজন
রিপন, জেলা প্রতিনিধি
১৩ অক্টোবর, ২০২১ ১৪:৪২:০৬
প্রিন্টঅ-অ+


‘উৎসবে-আনন্দে সম্প্রীতির-বন্ধনে’ এই প্রতিপাদ্য ও অসাম্প্রদায়িক চেতনার শ্লোগান নিয়ে সারাদেশের ন্যায় মনোহরদী পৌরসভাতে শুরু হয়েছে হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব সারদীয় দূর্গাপূজা।


দূর্গাপূজা উপলক্ষ্যে মনোহরদী পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আমিনুর রশিদ সুজন দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে গতকাল মঙ্গরবার সন্ধ্যার পর মোটর শোভাযাত্রা সহকারে পৌর এলাকার বিভিন্ন মন্ডপ পরিদর্শন করে শুভে”ছা বক্তব্য রাখেন। 


বক্তব্য প্রদানকালে মেয়র সুজন বলেন, মনোহরদী পৌরসভা হচ্ছে শান্তির জায়গা, এখানে ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাই একসাথে বসবাস করবো এবং একে অপরকে সহযোগীতা করবো। কোন সাম্প্রদায়িক বিশৃংখলা সহ্য করা হবে না।


সারদীয় দূর্গাপূজা উপলক্ষে মনোহরদী পৌরসভার পক্ষ থেকে প্রতিটি মন্ডপে দশ হাজার টাকা করে প্রদান করেন। এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি মো. কফিল উদ্দিন, সাধারণ সম্পাদক আবদুস সামাদ মোল্লা যাদু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এমএস ইকবাল আহমেদ, মনোহরদী উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সঞ্জন রায়, পৌরসভা পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক মানিক সাহা।


 



 

আরো পড়ুন