শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
নাটোরে পরকীয়ার জেরে ঘুমন্ত স্বামীকে শ্বাসরোধে হত্যা
আখলাক হোসেন লাল, নাটোর প্রতিনিধি
১৭ অক্টোবর, ২০২১ ১৮:৫৭:৪৯
প্রিন্টঅ-অ+

পরকীয়া সম্পর্কের কারনে নাটোরের নলডাঙ্গা উপজেলার মোমিনপুর গ্রামের মুদি দোকানি স্বামী আব্দুর রাজ্জাক খাঁ কে গলায় ওড়না পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে স্ত্রী সালমা বেগম। 


প্রতিবেশি আহমদ আলীর সাথে রাজ্জাক খাঁর স্ত্রী সালমা বেগমের পরকীয়া সম্পর্কের কারনে বিয়ের ১৭ বছর পর ঘুমের ওষুধ খাওয়ানোর পরে ঘুমন্ত স্বামীকে শ্বাসরোধ করে হত্যা করে বলে পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে স্ত্রী সালমা বেগম। এ ঘটনায় নিহত রাজ্জাক খাঁর মা  আছিয়া বেগম বাদী হয়ে  নলডাঙ্গা থানায় ছেলের বউ সালমা বেগম ও পরকীয়া প্রেমিক আহমদ আলীকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে। 


রবিবার ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে ঘাতক স্ত্রী সালমা বেগমকে স্বাকীরোক্তিমুলক জবানবন্দি রের্কড করার জন্য আদালতে পাঠানো হয়েছে। তবে পরকীয়া প্রেমিক আহমদ আলী পলাতক রয়েছে। পলাতক প্রেমিক আহমদ আলীর পিতার নাম মৃত সোহরাব হোসেন।


নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম বলেন, উপজেলার মোমিনপুর গ্রামের মুদি দোকানি আব্দুর রাজ্জাক খাঁ কে তার স্ত্রী সালমা বেগমের পরকীয়া সম্পর্কের কারনে স্বামীকে শ্বাসরোধ করে হত্যা করে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। রবিবার ঘাতক স্ত্রী সালমা বেগমের স্বীকারোক্তিমুলক জবানবন্দি রের্কড করার জন্য আদালতে পাঠানো হয়েছে। আর পরকীয়া প্রেমিক আহমদ আলীকে গ্রেপ্তার করার চেষ্টা চলছে।


উল্লেখ্য, গত শুক্রবার উপজেলার মোমিনপুর গ্রামের মুদি ব্যবসায়ী আব্দুর রাজ্জাক খাঁ রাত ১১ টার দিকে দোকান বন্ধ করে বাড়ি ফিরে যায়। পরে গ্রামবাসীর কাছে তার মৃত্যুর খবর পেয়ে পুলিশ শয়ন ঘর থেকে মুদিদোকানির লাশ উদ্ধার করে এবং জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী সালমাকে আটক করে।


আমার বার্তা/ সি এইচ কে

আরো পড়ুন