শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
নাটোরে র‌্যাবের হাতে হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার
আখলাক হোসেন লাল,নাটোর প্রতিনিধি
১৮ অক্টোবর, ২০২১ ১৬:১৪:১৮
প্রিন্টঅ-অ+

নাটোরে র‌্যাবের হাতে  হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার হয়েছে। গতকাল তাকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।


র‌্যাব সুত্রে জানা যায়, রাজশাহী জেলার চারঘাট মডেল থানার মামলা নং ১৩, তারিখ ১১/০৯/২০২১, ধারা-৩০২/৩৪ পেনাল কোড ও জিআর-২৩৯/২১(চারঘাট) সংক্রান্তে এজাহারনামীয় হত্যা মামলার পলাতক আসামী ১। মোঃ মাসুদ (৪০), পিতা- মৃত মোসলেম প্রামনিক, সাং- ইউসুফপুর (পশ্চিমপাড়া), থানা-চারঘাট, জেলা- রাজশাহীকে নাটোর জেলার সদর থানাধীন বড়হরিশপুর গ্রামস্থ কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা হতে গ্রেফতার করা হয়।


উল্লেখ্য যে, আসামী মোঃ ওয়াকিল হোসেন (৪০) সহ আরো ৮/১০ জন আসামী ভারতীয় তৈরী অবৈধ ফেন্সিডিল কেনাবেচাকে কেন্দ্র করে বিরোধের জেরে গত ০৮/০৯/২০২১ হইতে ১০/০৯/২০২১ তারিখের মধ্যে রাজশাহী জেলার চারঘাট থানাধীন ইউসুফপুর গ্রামের শান্ত আলী (১৮) কে পরিকল্পিতভাবে হত্যা করে কচুক্ষেতের মধ্যে জমে থাকা পানিতে লাশ লুকিয়ে রাখে। 


আমার বার্তা/ সি এইচ কে

আরো পড়ুন