শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা দিবস উপলক্ষ্যে
নওগাঁয় সম্মিলিত সাংস্কৃতিক জোটের মানববন্ধন কর্মসূচী পালন
রাসেল রানা,নওগাঁ প্রতিনিধি
১৯ অক্টোবর, ২০২১ ১৩:০১:০৪
প্রিন্টঅ-অ+

নওগাঁয় সম্মিলিত সাংস্কৃতিক জোট সম্প্রীতি রক্ষা দিবস পালন করা হয়েছে। সারাদেশে সংখ্যালঘু সম্প্রদায়ের উপর নির্যাতন, লুটপাট,অগ্নিসংযোগ ও মারপিটের ঘটনার প্রতিবাদে দেশব্যাপী গৃহিত কর্মসূচীর অংশ হিসেবে নওগাঁয় এই কর্মসূচীর আয়োজন করে সম্মিলিত সাংস্কৃতিক জোট নওগাঁ জেলা কমিটি। 


এ উপলক্ষ্যে মঙ্গলবার সকাল সড়ে ৯টায় শহরের মুক্তির মোড় নওজোয়ান ঈদগাহ মাঠের সামনের সড়কে প্রায় ঘন্টাব্যপী এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।


সম্মিলিত সাংস্কৃতিক জোট নওগাঁ জেলা কমিটির সভাপতি মনোয়ার হোসেন লিটন এতে সভাপতিত্ব করেন। মানববন্ধন কর্মসূচী থেকে আবহমানকালের সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য দৃষ্টান্তস্থাপনকারী বাংলাদেশ থেকে সাম্প্রতিক সৃষ্ট সাম্প্রদায়িতকা নির্মূলের আহবান জানিয়ে এবং কুমিল্লার ঘটনার প্রকৃত দোষীদের গ্রেফতারের দাবী জানিয়ে বক্তব্য রাখেন সম্মিলিত সাংস্কৃতিক জেট নওগাঁ জেলা কমিটির  উপদেষ্টা প্রফেসর মাঃ শরিফুল ইসলাম খান, মোঃ কায়েস উদ্দিন, মোসাদ্দেক হেসেন, সিদ্দিকুর রহমান, সহ-সভাপতি এ্যাড, মুকুল চন্দ্র কবিরাজ, সহ-সভাপতি প্রতাপ চন্দ্র এবং সাধারন সম্পদক মাগফুরুল হাসান বিদ্যুৎ। 


মানববন্ধন কর্মসূচীতে নওগাঁ জেলার সম্মিলিত সাংস্কৃতিক জোটের সদস্যভুক্ত ২২টি পৃথক পৃথক সাংস্কৃতিক  সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহন করেন।


আমার বার্তা/ সি এইচ কে

আরো পড়ুন