শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
আংগারিয়া ইউনিয়নে
নৌকার চেয়ারম্যান প্রার্থী আসমা আক্তার জনপ্রিয়তার শীর্ষে
শরীয়তপুর প্রতিনিধি
২২ অক্টোবর, ২০২১ ১৫:১৭:৪৪
প্রিন্টঅ-অ+

শরীয়তপুর সদর উপজেলার আংগারিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী শরীয়তপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা, বিশিষ্ট সমাজ সেবিকা, ব্যবসায়ী ও নারীনেত্রী আসমা আক্তার জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও গন্যমান্য ব্যক্তিবর্গ তার জন্য মাঠে কাজ করছেন।


সরেজমিন ঘুরে জানাগেছে, শরীয়তপুর সদর উপজেলার আংগারিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী আসমা আক্তার শরীয়তপুর জেলার একজন জনপ্রিয় মূখ। তিনি বর্তমানে শরীয়তপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা। 


ইতোমধ্যে তিনি শরীয়তপুর জেলা পরিষদের সংরক্ষিত মহিলা আসনের সদস্য হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া, শিক্ষা ও সেবামূলক প্রতিষ্ঠানের সাথে ভাবে জড়িত আছেন। করোনা কালীন ও যে কোন দূর্যোগকালীন সময়ে তিনি এলাকায় প্রচুর দান-অনুদানসহ স্বাস্থ্যসেবা দিয়ে আসছেন। 


তিনি ছাত্র জীবন থেকেই আওয়ামী রাজনীতির সাথে জড়িত। তাঁর স্বামী ডা. মনিরুল ইসলাম বর্তমানে শরীয়তপুর জেলা বিএমএ এর সভাপতি এবং স্বাচিব এর ভারপ্রাপ্ত সভাপতি থাকার সুবাদে তিনি এলাকায় গরীব-দুঃখী অসহায় মানুষের বিনা-পয়সায় চিকিৎসা সেবা দিয়ে আসছেন। এই নির্বাচনে পুরো জেলায় একমাত্র নারী চেয়ারম্যান প্রার্থী হওয়ায় সাধারন ভোটারদের মধ্যে এবং বিশেষ করে নারীদের মধ্যে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে। 


আংগারিয়া ইউনিয়নে তার শক্ত অবস্থান রয়েছে। এ ইউনিয়নে মোট ৭ জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে আসমা আকতারের অবস্থান জনপ্রিয়তার শীর্ষে রয়েছে।


এব্যাপারে আসমা আক্তার বলেন, আমি যদি চেয়ারম্যান নির্বাচিত হতে পারি আংগারিয়া ইউনিয়নকে সন্ত্রাস-মাদক মুক্ত এবং আধুনিক-ডিজিটাল ইউনিয়নে রূপান্তরিত করবো। আমার দলীয় কর্মকান্ড বিবেচনা করে দল আমাকে নৌকা মার্কার মনোনয়ন দিয়েছে। 


এজন্য আমি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা এবং শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি শত ভাগ আশা করছি আমি বিজয়ী হব, ইনশাআল্লাহ।  


এব্যাপারে আংগারিয়া ইউনিয়নের অনেক জনগণ বলেন, আংগারিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী আসমা আক্তার ব্যাপক আলোচনায় ও জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। তিনি ও তাঁর পরিবার সকল দূর্যোগে এই ইউনিয়ন বাসীর পাশে থেকেছেন। সবদিক বিবেচনা করে তিনি এবার নৌকা মার্কায় বিপুল ভোটে নির্বাচিত হবেন। আর তিনি নির্বাচিত হলে এই ইউনিয়ন’কে উন্নত ও সমৃদ্ধ মডেল ইউনিয়নে রুপান্তরিত করবেন বলেও আমরা বিশ্বাস করি।


আমার বার্তা/ সি এইচ কে

আরো পড়ুন