শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
নোয়াখালীতে সেই আ’লীগ নেতার ৮ অনুসারীর বিরুদ্ধে মামলা
৩০ নভেম্বর, ২০২১ ১৮:৫৭:২৬
প্রিন্টঅ-অ+

নোয়াখালীর জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. হেলাল উদ্দিনকে লাঞ্ছনার ঘটনায় থানায় আটজনের নামে মামলা হয়েছে। মামলায় অজ্ঞাত আরও ৩৫ জনকে আসামি করা হয়েছে। হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম বাদী মামলাটি করেন।


মঙ্গলবার (৩০ নভেম্বর) মামলার বিষয়টি নিশ্চিত করেন সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহেদ উদ্দিন।


তিনি বলেন, মামলার তদন্ত ও আসামিদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।


নাম উল্লেখ করা আসামিরা হলেন- মো. দোয়েল, টিটু, রাফেজ, রেদওয়ান কবির, বোরহান, রবি, ফয়সল ও নিশাত। জেলা আওয়ামী লীগের ১ নম্বর যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীনের অনুসারী। তবে সমঝোতা বৈঠকে ‘ক্ষমা’ চাওয়ায় মামলা থেকে তাকে বাদ দেওয়া হয়ে।


২৮ নভেম্বর দুপুর ১টায় হাসপাতালের এমএসআর সামগ্রী ক্রয়ের দরপত্র কিনতে গিয়ে তত্ত্বাবধায়ক ডা. মো. হেলাল উদ্দিনকে লাঞ্ছনা করেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন ও তার অনুসারীরা। এ ঘটনার পর হাসপাতালের চিকিৎসক, নার্স, কর্মকর্তা-কর্মচারীরা একযোগে কর্মবিরতির ঘোষণা দিয়ে কর্মস্থল থেকে চলে যান। এতে জেলার ৯ উপজেলা থেকে হাসপাতালে সেবাপ্রার্থীরা চরম দুর্ভোগে পড়েন। এ ঘটনায় ২৯ নভেম্বর সকালে চিকিৎসক-কর্মচারীরা মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে আওয়ামী লীগ নেতা শিহাব উদ্দিন শাহীনের কুশপুতুল দাহ করেন।


আমার বার্তা/গাজী আক্তার

আরো পড়ুন