শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
কেশবপুরে পেট্রোলের দোকানে আগুন লেগে ভষ্মিভূত
এহসানুল হোসেন তাইফুর
১১ ডিসেম্বর, ২০২১ ১২:১৩:২৭
প্রিন্টঅ-অ+

কেশবপুরে বৈদ্যুতিক শর্ট সার্কিটের কারণে একটি পেট্রোলের দোকান অগ্নিকান্ডে ভষ্মিভ‚ত হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার পাঁজিয়া বাজারে ওই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে মালামাল পুড়ে প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। 


এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার পাঁজিয়া বাজারে ব্যবসায়ী কানাই লাল কানুর পেট্রোলের দোকানে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে যায়। এ সময় দোকানে থাকা পেট্রোলে আগুন ধরে মালামালসহ দোকানটি পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে এলাকার লোকজন ও মণিরামপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আগুনে মালামাল পুড়ে প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। 


পাঁজিয়া বাজার কমিটির সভাপতি শফিকুল ইসলাম মুকুল বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে ওই দোকানটি পুড়ে ছাই হয়ে গেছে। এতে ওই ব্যবসায়ীর ব্যাপক ক্ষতি হয়েছে।


স্থানীয় সূত্রে জানা গেছে, এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণ করে। দোকান মালিক জানিয়েছে, আগুনে মালামাল পুড়ে তার প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। 


আমার বার্তা/গাজী আক্তার

আরো পড়ুন