শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
পাওনা টাকা চাওয়ায় নারীকে পিটিয়ে হত্যা
১৪ ডিসেম্বর, ২০২১ ১৯:০০:৩৪
প্রিন্টঅ-অ+

লালমনিরহাটের আদিতমারীতে পাওয়া টাকা চাইতে গেলে রহিমা বেগম (৪৫) নামের এক নারীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।


মঙ্গলবার (১৪ ডিসেম্বর) বিকেলে উপজেলার সাপ্টিবাড়ি ইউনিয়নের দুরারকুটি কলোনি গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের আব্দুল মান্নানের স্ত্রী।


পুলিশ ও স্থানীয়রা জানান, দুরারকুটি কলোনি গ্রামের আব্দুল গণির ছেলে সাইফুল ইসলাম (৩৫) বাড়ির পাশের একটি মুদির দোকান করতেন। সে দোকানের মালামাল কেনার সময় প্রতিবেশী রহিমা বেগমের কাছ থেকে ৭০ হাজার টাকা ধার নেন। কিন্তু সে টাকা পরিশোধ করতে গড়িমসি করেন সাইফুল। রহিমা বেগম টাকার জন্য চাপ দিলে উল্টো মিথ্যা মামলার ভয় দেখান।


মঙ্গলবার বিকেলে পাওনা টাকা চাইতে সাইফুল ইসলামের দোকানে যান রহিমা বেগম। বাগবিতণ্ডার একপর্যায়ে দোকানে থাকা লাঠি দিয়ে আঘাত করলে ঘটনাস্থলে তিনি নিহত হন।


স্থানীয় সাপ্টিবাড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সোহরাব হোসেন জানান, ঘটনা শুনে ঘটনাস্থলে যাই। অপরাধ করে থাকলে তার শাস্তি অবশ্যই হবে।


আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুল ইসলাম বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আরো পড়ুন