শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
ফেক আইডি খুলে প্রেমের ফাঁদে ডাকাতি, নারীসহ আটক ৯
২০ ডিসেম্বর, ২০২১ ১৩:২৭:৫৭
প্রিন্টঅ-অ+

নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে ডাকাত চক্রের ৯ সদস্যকে আটক করেছে র‍্যাব-১১। এ সময় তাদের কাছ থেকে ২৮ হাজার ৩৫০ টাকা, ১৬টি মোবাইল, চারটি ছুরি, ১২টি ফেক ফেসবুক আইডির স্ক্রিনশট, একটি খেলনা পিস্তল ও একটি মুখোশ উদ্ধার করা হয়।


সোমবার (২০ ডিসেম্বর) দুপুরের দিকে সংবাদ সম্মেলন করে র‍্যাব-১১এর উপ-পরিচালক মেজর মো. হাসান শাহরিয়ার এ তথ্য জানান।


আটকরা হলেন- নারায়ণগঞ্জের ফতুল্লার সস্তাপুর এলাকার নাদিম (২২), মোছা. ফাতেমা বেগম (২১), ফয়সাল (২৮), মো. রুবেল (২৮), মো. বোরহান (৩১), মো. আমীর হোসেন (২৮), মো. আরিফ (৩০)। রোববার রাতে সস্তাপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।


র‍্যাব-১১ এর উপ-পরিচালক বলেন, এরা মেয়েদের নামে ফেসবুকে বিভিন্ন ফেক আইডি খুলে যুবকদের সঙ্গে প্রেমের অভিনয় করে তাদের ফাঁদে ফেলত। কৌশল হিসেবে তারা সামাজিক যোগাযোগ মাধ্যমে মুখোশ পরিহিত অশ্লীল ছবি ও ভিডিও পাঠাতো। কলগার্ল সার্ভিস দেওয়ার কথা বলে নির্জন জায়গায় নিয়ে দেশীয় অস্ত্র দেখিয়ে প্রাণনাশের হুমকি দিতো। নগদ অর্থসহ ব্যক্তিগত মোবাইল ও বিভিন্ন জিনিসপত্র ছিনিয়ে নিতো তারা।


হাসান শাহরিয়ার আরও বলেন, তারা ভুক্তভোগীর নিকটাত্মীয়কে ফোন করে মুক্তিপণ হিসেবে বিপুল পরিমাণ অর্থ দাবি করতো এবং পরবর্তীতে ব্ল্যাকমেইলের উদ্দেশ্যে কৌশলে তাদের স্পর্শকাতর ছবি মোবাইল ফোনে ধারণ করে রাখতো।


তাদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও জানান র‍্যাবের এ কর্মকর্তা।


আমার বার্তা/গাজী আক্তার

আরো পড়ুন