শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
মির্জাপুরে বাস-কাভার্ডভ্যান খাদে পড়ে নিহত ২
মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধ
০৭ জানুয়ারি, ২০২২ ১৮:০৪:৪৮
প্রিন্টঅ-অ+

টাঙ্গাইলের মির্জাপুরে বাস-কাভার্ডভ্যান সংঘর্ষের পর খাদে পড়ে ২ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার বাঁশতৈল তেলিপাড়া নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় বাস ও কাভার্ডভ্যানের বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন। আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।


স্থানীয় এলাকাবাসী জানায়, পার্শ্ববর্তী সখীপুর উপজেলা থেকে ছেড়ে আসা গোড়াই হাটুভাঙ্গাগামী বাস ও গোড়াই থেকে সখীপুরগামী কাভার্ডভ্যান গোড়াই-সখিপুর আঞ্চলিক সড়কের তেলিপাড়া নামক স্থানে পৌঁছালে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বাস ও কাভার্ডভ্যান পাশের খাদে পড়ে যায়। দুর্ঘটনাস্থলেই কাভার্ডভ্যান চালক ও হেল্পারের মর্মান্তিক মৃত্যু হয়।


নিহতরা হলেন, চাঁদপুর জেলার মতলব দক্ষিণ উপজেলার নগরকান্ধি গ্রামের মো. সোলেমান প্রধানের ছেলে মো. সুরুজ মিয়া ও রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার লস্করহাটি গ্রামের শাহজাহান ইসলামের ছেলে গোলাম রব্বানি (৩০)।


বাঁশতৈল ফাঁড়ির সহকারি উপ-পরিদর্শক মো. সেলিম রেজা জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে লাশ দুটি উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। স্থানীয় কয়েকটি হাসপাতালে আহতদের চিকিৎসা সেবা চলছে। দুর্ঘটনাকবলিত বাস ও কাভার্ডভ্যান উদ্ধার করা হয়েছে।

আরো পড়ুন