শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
বিয়ের দুই মাসের মাথায় গাজীপুরে স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ
২৭ ফেব্রুয়ারি, ২০২২ ১১:১৭:৩১
প্রিন্টঅ-অ+

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় বসত ঘর থেকে স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।


উপজেলার আহমদ নগর এলাকার জাহাঙ্গীর হোসেনের বাড়ির একটি কক্ষ থেকে শনিবার সকালে লাশ দুটি উদ্ধার করা হয় বলে জানিয়েছেন মৌচাক পুলিশ ফাঁড়ির এসআই সাইফুল আলম।


নিহতরা হলেন রাজশাহীর বাঘমারা থানার নিচুকাতিলা গ্রামের রহিদুল ইসলামের ছেলে আকাশ হোসেন (২১) এবং তার স্ত্রী দিনাজপুরের পার্বতীপুর উপজেলার কাশিপুর গ্রামের মো. রনির মেয়ে সালমা আক্তার (১৮)।


এসআই বলেন, দুই মাস আগে প্রেম করে বিয়ে করেন আকাশ ও সালমা। পরে তারা আহমদ নগর এলাকার ভাড়া বাসায় বসবাস শুরু করেন। সালমা কার্টন ফ্যাক্টরিতে চাকরি করেন আর আকাশ অটোরিকশা চালান।


“শুক্রবার রাতে খাবার শেষে তারা ঘুমাতে যান। শনিবার সকালে ঘরের দরজা না খোলায় প্রতিবেশীরা জানালা দিয়ে স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ দেখতে পায় এবং জরুরি ৯৯৯ নম্বরে ফোন দিয়ে পুলিশকে জানায়।”


এসআই বলেন, ধারণা করা হচ্ছে, দুজন আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের জন্য লাশ দুটি গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরো পড়ুন