শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
ঝালকাঠিতে স্কুলছাত্রী ‘ধর্ষণ’: কথিত প্রেমিকসহ গ্রেপ্তার ৪
০২ মার্চ, ২০২২ ১০:৫৫:৪৯
প্রিন্টঅ-অ+

ঝালকাঠিতে এক স্কুলছাত্রীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে তার কথিত প্রেমিকসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।


ঝালকাঠি সদর থানার ওসি (তদন্ত) সাইফুল ইসলাম জানান, জেলার বিভিন্ন স্থানে সোমবার দিনভর অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।


গ্রেপ্তাররা হলেন- বরিশাল জেলার বেকেরগঞ্জ উপজেলার জসিম সরদারের ছেলে রাব্বি সরদার (১৯), পিরোজপুর জেলার কাউখালি উপজেলার আমড়াঝুড়ি গ্রামের সাহাজ সরদারের ছেলে মাছ ব্যবসায়ী নাসির উদ্দিন (৩০), ঝালকাঠি সদরের কৃষ্ণকাঠী এলাকার মোস্তফা হাওলাদারের ছেলে চাঁন মিয়া ও মেয়েটির কথিত প্রেমিক ঝালকাঠির নলছিটি উপজেলার মগড় গ্রামের আনিস মল্লিকের ছেলে মোস্তাকিম রনি (২২)।


মামলার বরাতে ওসি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “শহরের একটি স্কুলের অষ্টম শ্রেণীর ওই স্কুলছাত্রীর সঙ্গে মোস্তাকিম রনির প্রেমের সম্পর্ক রয়েছে। সেই সূত্র ধরে তাদের পূর্ব পরিচিত রাব্বি নামের এক যুবক রোববার সন্ধ্যায় ওই ছাত্রীকে মোবাইলে ফোন করে বাসা ডেকে আনে।


“পরে মেয়েটিকে একটি মোটরসাইকেলে তুলে নিয়ে শহরের বাসস্ট্যান্ড এলাকার খান বোডিংয়ে নামের আবাসিক হোটেলে নিয়ে যাওয়া হয়। সেখানে মেয়েটিকে রাতভর পালাক্রমে ধর্ষণ করা হয়। পরে মেয়েটি থানায় গিয়ে ঘটনাটি পুলিশকে জানায়।”


এ ঘটনায় মেয়েটির মা রনি ছাড়া বাকি তিনজনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করেছেন। আর রনিকে প্রাথমিক তদন্তের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান ওসি।


তিনি বলেন, মেয়েটিকে দুইজন পালাক্রমে ধর্ষণ করে। আরেকজন ধর্ষণে চেষ্টা ও সহায়তা করে। স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে সদর হাসপাতালে ভর্তি এবং গ্রেপ্তারদের আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

আরো পড়ুন