শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
চাঁপাইনবাবগঞ্জে ৫ লাখ ৬৪ হাজার টাকার ইয়াবা উদ্ধার
০৪ মার্চ, ২০২২ ১৫:৩৬:৫৯
প্রিন্টঅ-অ+

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার পাগলা নদীর পাড় এলাকা থেকে ৫ লাখ ৬৪ হাজার টাকা মূল্যের ১ হাজার ৮৮০ পিস ইয়াবা ট্যাবলেট মালিকবিহীন অবস্থায় উদ্ধার করেছে তেলকুপি বিজিবির টহল দল।


জানা গেছে, ২ মার্চ বুধবার রাত ৯টার দিকে তেলকুপি বিওপির নায়েবে সুবেদার মো. আবু হানিফের নেতৃত্বে বিশেষ টহল দল দায়িত্ব পালনের সময় পাগলা নদীর পাড়ে ৩ জন ব্যক্তিকে দেখে থামার সংকেত দেয়। এ সময় তারা না থেমে ১টি ব্যাগ ফেলে দৌঁড়ে পালিয়ে যায়। পরে ব্যাগ থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়।


উদ্ধার ইয়াবাসহ এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এদিকে ৫৯ বিজিবি রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মো. আমীর হোসেন মোল্লা পিএসসি ইয়াবা উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। আমীর হোসেন মোল্লা পিএসসি জানান, বর্তমানে করোনা পরিস্থিতিতে ভারতীয় চোরাকারবারীরা যাতে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে না পারে সেই লক্ষে সীমান্তে টহল ব্যবস্থা জোরদার করা হয়েছে। এ ছাড়াও ব্যাটালিয়ন সদর দপ্তর হতে বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে।

আরো পড়ুন