শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
শেবাচিমে ভুয়া চিকিৎসক
১৩ মার্চ, ২০২২ ১১:৪৮:৩৩
প্রিন্টঅ-অ+

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রাকিবুল ইসলাম নামে এক ভুয়া চিকিৎসককে আটক করা হয়েছে। গতকাল শনিবার দুপুর পৌনে ১টার দিকে হাসপাতালের দ্বিতীয় তলার শিশু মেডিসিন ওয়ার্ডের সামনে থেকে তাকে আটক করা হয়। এরপর হাসপাতাল কর্তৃপক্ষ তাকে পুলিশের হাতে তুলে দেয়।


আটকের পর রাকিবুল ইসলাম হাসপাতালের চিকিৎসকদের জানান, তার বাড়ি ঝালকাঠি পৌর এলাকার পেট্রলপাম্প মোড় এলাকায়। তার বাবার নাম মো. রফিকুল ইসলাম।


শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. সাইফুল ইসলাম জানান, সকাল থেকে হাসপাতালের শিশু মেডিসিন ওয়ার্ডের সামনে গলায় স্টেথোস্কোপ ঝুলিয়ে সাদা অ্যাপ্রোন পরে ঘুরছিলেন রাকিব। সন্দেহ হলে ওয়ার্ডের কর্তব্যরত চিকিৎসকরা তার পরিচয় জানতে চান। এসময় রাকিব নিজেকে চিকিৎসক পরিচয় দেন। পরে তাকে ওয়ার্ডের চিকিৎসকদের কক্ষে নিয়ে জিজ্ঞাসাবাদে নিজেকে ভুয়া চিকিৎসক হিসেবে স্বীকার করেন তিনি। জিজ্ঞাসাবাদে রাকিব জানান, রোগীদের কাছে গিয়ে সমস্যা শুনতেন। এরপর বিশেষজ্ঞ চিকিৎসকদের কাছে দ্রæত দেখানোর ব্যবস্থার কথা বলে তিনি রোগীদের থেকে টাকা হাতিয়ে নিতেন।


হাসপাতালের পরিচালক ডা. সাইফুল ইসলাম আরও বলেন, তার কথা থেকে স্পষ্ট বোঝা যায় তিনি একজন প্রতারক। এরপর রাকিবুল ইসলামকে পুলিশে সোপর্দ করা হয়।


জানতে চাইলে বরিশাল কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন বলেন, থানায় নিয়ে এসে রাকিবুল ইসলামকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে এ বিষয়ে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

আরো পড়ুন