শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ভোরের আলোর উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত
২৭ মার্চ, ২০২২ ১১:৩৭:৩০
প্রিন্টঅ-অ+

২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ভোরের আলো স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


শনিবার (২৬ মার্চ) যশেরের কেশবপুরে অস্থায়ী কার্যালয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


সংগঠনের সহকারী পরিচালক আল-মাসুদ তুহিনের সঞ্চালনায় ও পরিচালক গোলাম কিবরিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোরের আলো স্বেচ্ছাসেবী সংগঠনের সহ-সভাপতি ইমরান হুসাইন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোষাধ্যাক্ষ আব্দুল্লাহ আল-আমিন, নির্বাহী কমিটির সদস্য রিয়াদ আব্দুল্লাহ, আল আমিন হুসাইন প্রমুখ।


প্রধান অতিথির বক্তব্যে ইমরান হুসাইন বলেন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। বিশ্বের বুকে লাল-সবুজের পতাকা ওড়ানোর দিন আজ। ১৯৭১ সালের এই দিন বাংলাদেশের স্বাধীনতা ঘোষিত হয়েছিল। ২৫ মার্চের কালরাতের ধ্বংসস্তূপের মধ্য থেকে উঠে দাঁড়িয়ে বাঙালি এই দিন থেকে মুক্তিযুদ্ধ ও দেশ স্বাধীন করার শপথ গ্রহণ করে। শুরু হয় মুক্তিযুদ্ধ।


এসময় সংগঠনেরর পরিচালক গোলাম কিবরিয়া সংগঠনের কার্যক্রম সম্পর্কে একটি সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরেন এবং সংগঠনের ভবিষ্যৎ সকল কর্মকাণ্ডে সকলের সহযোগিতা কামনা করেন ।


এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের নির্বাহী কমিটির সকল সদস্য বৃন্দু।

আরো পড়ুন