শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
মির্জাপুরে মধুমতি ব্যাংকের পরিচালকের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়
মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
০৩ এপ্রিল, ২০২২ ১৬:৪৫:৫৫
প্রিন্টঅ-অ+

এবিএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও মধুমতি ব্যাংকের পরিচালক শিল্পপতি রাফিউর রহমান খান ইফসুফজাই সানি টাঙ্গাইলের মির্জাপুর সাংবাদিক সংস্থার কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন। 


সোমবার (৩ এপ্রিল) মির্জাপুর সাংবাদিক সংস্থার কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


মতবিনিময় সভায় মির্জাপুর সাংবাদিক সংস্তার সভাপতি ও দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার মির্জাপুর প্রতিনিধি মো. মাজহারুল ইসলাম শিপলু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইবিএস গ্রুপের পরিচালক ও মধুমতি ব্যাংকের পরিচালক রাফিউর রহমান খান ইফসুফজাই সানি।


বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক লেমিনুর রহমান খান ইফসুফজাই রসি। এছাড়াও মির্জাপুর সাংবাদিক সংস্থার সকল সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মির্জাপুর সাংবাদিক সংস্থার সাধারণ সম্পাদক ও দৈনিক মানব জমিন পত্রিকার মির্জাপুর প্রতিনিধি মো. জোবায়ের হোসেন।


অনুষ্ঠান শেষে মির্জাপুর সাংবাদিক সংস্থার সাংবাদিকদের সাংবাদিকতা আরও গতিশীল করতে একটি ল্যাপটপ উপহার দেন রাফিউর রহমান খান ইফসুফজাই সানি।


 

আরো পড়ুন