শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
বরিশালে ৩ দফা দাবিতে সিএনজি চালকদের মানববন্ধন
০৫ এপ্রিল, ২০২২ ১২:৩৯:৫০
প্রিন্টঅ-অ+

জেলা পর্যায়ে সিএনজিসহ থ্রি হুইলারের জন্য আলাদা লেন ও সার্ভিস রোড নির্মাণ এবং গ্যাস রিফিল ও জরুরী রোগী পরিবহনের জন্য জেলার সিএনজি মেট্রো এলাকায় চলাচলের সুযোগসহ ৩ দফা দাবিতে বরিশালে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। জেলা এলপিজি-সিএনজি-থ্রিহুইলার চালক ও শ্রমিক ইউনিয়নের ব্যানারে গতকাল সোমবার বেলা ১১টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে এই কর্মসূচীর আয়োজন করা হয়। 


জেলা এলপিজি সিএনজি থ্রিহুইলার চালক ও শ্রমিক ইউনিয়ন সভাপতি মো. হাসান জাহাঙ্গীর সিকদারের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা বাসদ সদস্য সচিব ডা. মনিষা চক্রবর্তী, মো. কাওছার হোসেন ও সংগঠনের সাধারণ সম্পাদক মো. আজিজুল ইসলাম সোহানসহ অন্যরা। 


বক্তারা থ্রি হুইলারের জন্য আলাদা লেন ও সার্ভিস রোড নির্মান এবং গ্যাস রিফিল ও জরুরী রোগী পরিবহনের জন্য জেলার সিএনজি মেট্রো এলাকায় চলাচলের সুযোগ দেয়ার দাবি জানান। 


মানববন্ধন শেষে একই দাবিতে তাদের একটি বিক্ষোভ মিছিল নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে তারা একই দাবিতে সিটি মেয়র এবং জেলা প্রশাসক বরাবর পৃথক স্মারকলিপি দেন।

আরো পড়ুন