শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
চট্টগ্রামে অস্ত্রসহ দুই ছিনতাইকারী গ্রেপ্তার
০৭ এপ্রিল, ২০২২ ১৫:২২:৫৫
প্রিন্টঅ-অ+

নগরীর বায়েজিদ বোস্তামী এলাকা থেকে অস্ত্রসহ দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।


গত মঙ্গলবার বিকেল সোয়া ৩টার দিকে বায়েজিদ বোস্তামীর শীতল ঝর্ণা আবাসিক এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলেন- বায়েজিদ বোস্তামী থানার অক্সিজেন বেপারি পাড়ার মৃত ইসমাইলের ছেলে মো. ইদ্রিস আলী অভি (২২) ও একই এলাকার আবদুল মালেক সওদাগরের ছেলে জাহিদ হাসান মুরাদ (২৩)। গতকাল বুধবার দুপুরে তাদের মহানগর হাকিম আদালতে হাজির করা হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।


বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, গ্রেপ্তারদের বিরুদ্ধে নগরী ও জেলার বিভিন্ন থানায় চুরি, ছিনতাই, চাঁদাবাজি, মাদক, অস্ত্র ও হত্যাচেষ্টার অভিযোগে আটটি মামলা রয়েছে। তারা চট্টগ্রাম নগরীর শীর্ষ ছিনতাইকারী দলের সদস্য। গ্রেপ্তাররা নম্বরবিহীন মোটরসাইকেল নিয়ে ছিনতাই করে বেড়াতো। সিএনজি, অটোরিকশা ও পথচারীদের টার্গেট করে অস্ত্রের ভয় দেখিয়ে সর্বস্ব ছিনিয়ে নিতো।


তিনি আরও বলেন, মঙ্গলবার বিকেলে অভিযান চালিয়ে অভি ও জাহিদকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরি পাইপ গান, চার রাউন্ড কার্তুজ ও দুটি টিপছোড়া উদ্ধার করা হয়। গ্রেপ্তারদের বিরুদ্ধে বায়েজিদ বোস্তামী থানায় একটি মামলা করা হয়েছে।

আরো পড়ুন