শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
পাংশায় হত্যাসহ ১২ মামলার আসামী কাজল ও সালমান অস্ত্রসহ গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক
২৫ এপ্রিল, ২০২২ ১৬:৩১:২৭
প্রিন্টঅ-অ+

রাজবাড়ীর পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের আলোচিত দুই সন্ত্রাসী কাজল ও সালমানকে অস্ত্রসহ গ্রেফতার করেছে পাংশা থানা পুলিশ।


রোববার (২৪ এপ্রিল) দিবাগত রাতে ইউনিয়নের বাঘারচর গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে তিনটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।


গ্রেফতারকৃতরা সালমান শাহ্ (২৭) ও কাজল (২৬) দুজনই  হত্যাসহ ১২টি মামলার আসামী। এরমধ্যে সালমান খামারডাঙ্গী গ্রামের ছাত্তারের ছেলে। কাজল একই ইউপির বহলাডাঙ্গা পশ্চিম পাড়া গ্রামের অনাথ আলীর ছেলে।


সোমবার (২৫ এপ্রিল) দুপুরে পাংশা মডেল থানায় এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা ও পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ মাসুদুর রহমান গণমাধ্যমে বিষয়টি জানিয়েছেন।


তারা জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী জেলা পুলিশের কর্ণধার পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামাননের দিক নির্দেশনায় ২৪ এপ্রিল রাত ১০ টায় উত্তম কুমার (ওসি তদন্ত) ও এস আই মিজানুর রহমানসহ পুলিশ ফোর্স নিয়ে আমরা সরিষা ইউপির বাঘারচরে এক অভিযান পরিচালনা করে একটি মেহগনী বাগানের ভিতর থেকে সালমান শাহ ও কাজলকে আটক করি।


এ সময় সালমানের কাছ থেকে দেশিয় তৈরি একনলা বন্দুক এবং কাজলের কাছ থেকে একটি একনলা বন্দুক ও একটি আট চেম্বার বিশিষ্ট রিভালবার উদ্ধার করি। এছাড়াও তাদের কাছ থেকে বন্দুকের দুই রাউন্ড তাজা কার্তুজ, রিভলবারের ৫ রাউন্ডগুলি ও ৫টি মোবাইল ফোন উদ্ধার করি।


ওসি মাসুদুর রহমান বলেন, গ্রেফতারকৃত দুজনের বিরুদ্ধে পাংশা থানাসহ বাংলাদেশের বিভিন্ন থানায় হত্যা, অস্ত্র ও ডাকাতিসহ নানা অপরাধে ১২ টি করে মামলা রয়েছে। ধৃত আসামীদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-১৪।


ওসি মাসুদুর রহমান আরও বলেন, পাংশা থানা এলাকায় কোন অপরাধীদের থাকতে দেওয়া হবে না,আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

আরো পড়ুন