শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
দুদকের উপ-সহকারী পরিচালক মির্জাপুরের সাবরিনা
রাব্বি ইসলাম, মির্জাপুরঃ
২৭ এপ্রিল, ২০২২ ১২:৫২:৩৭
প্রিন্টঅ-অ+

দুর্নীতি দমন কমিশনের (দুদক) উপ-সহকারী পরিচালক পদে নিয়োগ পেয়েছেন টাঙ্গাইলের মির্জাপুরের মেয়ে সাবরিনা জামান। গত বৃহস্পতিবার দুদক সচিব মো. মাহবুব হোসেন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে সাবরিনা জামানসহ ১৪৪ জনকে এ পদে নিয়োগ দেয়া হয়। সাবরিনা জামান মির্জাপুর উপজেলার উয়ার্শী ইউনিয়নের উত্তর রোয়াইল গ্রামের মো. সোলাইমান সিকদারের মেয়ে।


প্রসঙ্গত, সাবরিনা জামান মির্জাপুর উপজেলার স্বনামধন্য নারী শিক্ষা প্রতিষ্ঠান ভারতেশ্বরী হোমস্ থেকে এসএসসি ও এইচএসসি এবং ঢাকা ইডেন কলেজ থেকে ¯œাতক ও ¯œাতকোত্তর (মাস্টার্স ডিগ্রী) সম্পন্ন করেছেন।


এ ব্যাপারে তার সাথে যোগাযোগে বলেন, আল্লাহর কাছে লাখো কোটি শুকরিয়া আদায় এবং আমার মা-বাবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সাথে আমি অশেষ ধন্যবাদ জানাই আমার শ্বশুড় বাড়ির সবাইকে। তারা আমাকে সাপোর্ট করেছে বলেই আজ আমি এই স্থানে। বিশেষ করে ধন্যবাদ জানাতে চাই আমার শ্বাশুড়ি ও ভাসুরকে। তারা আমাকে যেভাবে সুযোগ সুবিধা দিয়েছেন, সহযোগিতা করেছেন তাতে আমি মুগ্ধ। তাদের প্রতি আমি চির কৃতজ্ঞ। আমার অনেক স্বপ্ন ছিলো দুদকে চাকরি করার, আজ সেই স্বপ্ন পূরণ হয়েছে। আমি যে দায়িত্ব পেয়েছি সেটি যেনো নিষ্ঠার সাথে পালন করতে পারি সেজন্য সকলের নিকট দোয়া প্রার্থনা করছি।

আরো পড়ুন