শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
অটোরিকশাচালকের প্রাণ গেলো সৎভাইয়ের বর্শার আঘাতে
০৯ মে, ২০২২ ১৬:৩০:৪৩
প্রিন্টঅ-অ+

টাঙ্গাইলের নাগরপুরে সৎভাইয়ের বর্শার আঘাতে সুমন মিয়া (২৫) নামের এক সিএনজিচালিত অটোরিকশাচালক খুন হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুজন।


সোমবার (৯ মে) সকালে নাগরপুর উপজেলার মোকনা ইউনিয়নের ডাকাতিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সুমন মিয়া ওই গ্রামের কলিম উদ্দিনের ছেলে।


প্রত্যক্ষদর্শীরা জানান, ডাকাতমারা গ্রামের রশিদের সঙ্গে সৎভাই আতোয়ারের দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এর জেরে সোমবার সকালে রশিদের নাতি মারুফ হোসেন (১৩) স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হলে তাকে তুলে নিয়ে বসতঘরে আটক রাখেন আতোয়ার।


খবর পেয়ে সুমন ও রশিদ ও সুজন আতোয়ারের বাড়ি যান। এ সময় আতোয়ার ক্ষিপ্ত হয়ে রশিদ, সুমন ও সুজনকে লাঠির আঘাতে রক্তাক্ত জখম করেন। এলাকাবাসী তাদের উদ্ধার করে মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে সুমন মারা যান। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।


নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার আব্দুল্লাহ আল মামুন বলেন, জমিজমার বিরোধের জের ধরে ছোট ভাই সুমনকে বড় ভাই আতোয়ার মিয়া লাঠি দিয়ে দিয়ে আঘাত করেন। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে।

আরো পড়ুন