শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
খুলনায় ৭৩ হাজার লিটার সয়াবিন তেল মজুত ৩ প্রতিষ্ঠানকে জরিমানা
১৩ মে, ২০২২ ১৪:১০:৪২
প্রিন্টঅ-অ+

খুলনার বড়বাজার এলাকার তিনটি গোডাউনে অভিযান চালিয়ে ৭৩ হাজার ৩২ লিটার সয়াবিন এবং ১ লাখ ৬৩ হাজার ৬০৮ লিটার পামওয়েল উদ্ধার করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় তিন প্রতিষ্ঠানকে ১ লাখ ৬০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।


জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশিষ বসাক  এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, তিন প্রতিষ্ঠানে তেল মজুত রাখায় তাদের জরিমানার পাশাশাশি সঠিক মূল্যে বিক্রির জন্য বলা হয়েছে।


র‌্যাব ৬ এর পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় তিনটি প্রতিষ্ঠানে ৭৩ হাজার ৩২ লিটার সয়াবিন ও ১ লাখ ৬৩ হাজার ৬০৮ লিটার পামওয়েল মজুতের প্রমাণ মিলেছে। এ কারণে তিন প্রতিষ্ঠানকে ১ লাখ ৬০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।


তিনি আরও বলেন, সরকারি নিয়ম নীতি উপেক্ষা করে খুলনার ব্যবসায়ীরা বাজারে কৃত্রিম সংকট সৃষ্টি করছে। তাই ভষ্যিতে এ সংকট তারা যেন তৈরি না করতে পারে, তাই তাদের জরিমানা করা হয়েছে। তবে জনস্বার্থে অভিযান অব্যাহত থাকবে।

আরো পড়ুন