শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
আওয়ামী লীগ সভাপতি পদ থেকে বহিষ্কার করা হয়েছে আলোচিত চেয়ারম্যান সেলিম খান
০৪ জুন, ২০২২ ১৫:৩১:১৯
প্রিন্টঅ-অ+


সিনেমাকে হার মানিয়েছেন সেলিম খান। কেবলমাত্র রাজনৈতিক ক্ষমতাকে হাতিয়ার হিসাবে ব্যবহার করে রাতারাতি ভাগ্য বদলে রিকশাচালক থেকে কোটিপতি তিনি। নিম্ন আয়ের রিকশাচালক হিসাবে জীবন শুরু করলেও আজ তার দিনে আয় ৫০ লাখ টাকারও বেশি। রূপকথার মতোই তার জীবন। খুব গরীব ঘরে জন্ম। ডাকাতির অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে। কিন্তু সে সবই এখন অতীত। তার নামের সঙ্গে যুক্ত হয়েছে বিশিষ্ট ব্যবসায়ী, সমাজকর্মী ও নেতা। সিনেমায় বিনিয়োগ করে গ্ল্যামার জগতেও নামডাক ছড়িয়েছেন। একাধারে তিনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ঠিকাদার, প্রযোজক, পরিচালক ও অভিনেতা। তিনি এখন মেঘনায় অবৈধ ড্রেজিং ও একচেটিয়া বালু ব্যবসা করে শত কোটি টাকার মালিক। আন্ডারওয়ার্ল্ডেও রয়েছে হট কানেকশন। জমি দখলেও তিনি সিদ্ধহস্ত।চাঁদপুরের আলোচিত লক্ষ্মীপুর ইউনিয়নের চেয়ারম্যান সেলিম খানকে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

শনিবার (৪ জুন) সকালে জেলা আওয়ামী লীগের সদস্যের সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটোয়ারী দুলাল জানান, দলের নিয়ম-শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাকে দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়।


আরো পড়ুন