শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
নীলফামারীতে পদ্মা সেতুর উদ্বোধনী উৎসব
বি এম খাজানেওয়াজ, নীলফামারীঃ
২৫ জুন, ২০২২ ১৮:৫৪:০২
প্রিন্টঅ-অ+

নীলফামারীতে জমকালো আয়োজনের মধ্য দিয়ে পালন করা হয়েছে পদ্মা সেতুর উদ্বোধনী উৎসব। শনিবার দিনটি উপলক্ষে সকালে জেলা প্রশাসনের উদ্যোগে বের হয় বিশাল আনন্দ শোভাযাত্রা। আনন্দ শোভযাত্রায় অংশগ্রহণ করেন জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীন, পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান, জেলা পরিষদ প্রশাসক বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, নীলফামারী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি কৃষিবিদ দেওয়ান কামাল আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. মমতাজুল হক। 


আনন্দ সোভাযাত্রায় অংশ করে, নীলফামারী সরকারি কলেজ, সরকারি মহিলা কলেজ, সরকারি উচ্চ বিদ্যালয়, বালিকা উচ্চ বিদ্যালয়, ছমির উদ্দিন স্কুল এন্ড কলেজ, নীলফামারী পৌরসভা, জেলা খাদ্য বিভাগ, কৃষি বিভাগ, পওর বিভাগ, এলজিইডি, গণপূর্ত বিভাগ, সরকারি-বেসরকারী প্রতিষ্ঠান, স্কুল-কলেজ ও ক্ষমতাসীন আওয়ামী লীগ ছাড়াও বিভিন্ন সংগঠনসহ সাধারণ মানুষ।


আনন্দ শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে জেলা  শিল্পকলা একাডেমিতে আয়োজিত ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহণ করে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর উদ্বোধন পর নীলফামারীতে বেলুন উড়িয়ে উদ্বোধন করা হয়।এ ছাড়া  নীলফামারী জেলা পরিষদের উদ্যোগে প্রশাসক, বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীনের নেত্রীত্বে বাজার ট্রাফিক মোড় থেকে একটি বিশাল বণার্ঢ্য র‍্যালী শহর প্রদক্ষিণ করে জেলা পরিষে আলোচনা সভায় মিলিত হয়।

আরো পড়ুন