শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
আমার বার্তা’য় চাকরির সুযোগ
নিউজ ডেস্ক :
২৮ জুন, ২০২২ ১৫:৪৯:২৯
প্রিন্টঅ-অ+

জনপ্রিয় দৈনিক আমার বার্তা পত্রিকার প্রিন্ট ও অনলাইন ভার্সনের (www.amarbarta.com.bd) বিভিন্ন পদে নিয়োগ দেয়া হবে। নিউজরুম এডিটর, নগর প্রতিবেদক, ক্যাম্পাস প্রতিবেদক, স্যোশাল মিডিয়া এক্সিকিউটিভ ও ডিজিটাল মার্কেটিং এক্সিকিউটিভ পদে নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা আবেদন করতে পারে।


নিউজরুম এডিটর:


ইংরেজি থেকে বাংলায় অনুবাদে সাবলীল ও শুদ্ধ বানানে পারদর্শী হতে হবে। কোনো অনলাইন অথবা পত্রিকায় অন্তত ৩ বছরের কাজের অভিজ্ঞতা। শিক্ষাগত যোগ্যতা: যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক। 


নগর প্রতিবেদক :


ঢাকা মহানগরীর উত্তরা, খিলক্ষেত-বিমানবন্দর, গুলশান-বনানী, বাড্ডা-ভাটারা, খিলগাঁও-রামপুরা, ক্যান্টনমেন্ট, মিরপুর, শেরেবাংলা নগর-শ্যামলী, তেজগাঁও-হাতিরঝিল, ধানমন্ডি-মোহাম্মদপুর, মতিঝিল, ডেমরা-যাত্রাবাড়ি, শাহবাগ-নিউমার্কেট, পুরান ঢাকা উল্লেখিত এলাকার জন্য  একজন করে নগর প্রতিবেদক নিয়োগ করা হবে। দেশের কোনো অনলাইন অথবা পত্রিকায় অন্তত ২ বছরের রিপোটিংয়ে হিসেবে অভিজ্ঞতা। শিক্ষাগত যোগ্যতা: যে 


দেশের সকল পাবলিক বিশ্ববিদ্যালয়, কৃষি বিশ্ববিদ্যালয়, প্রকৌশল বিশ্ববিদ্যালয়, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোতে একজন করে ক্যাম্পাস প্রতিবেদক নেয়া হবে। আগ্রহীরা ছাত্রত্বের প্রমাণপত্রসহ ক্যাম্পাসের নাম উল্লেখ করে আবেদন করতে পারেন।


ডিজিটাল মার্কেটিং এক্সিকিউটিভ:


এসইও (সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন, এসইএম (সার্চ ইঞ্জিন মার্কেটিং) সোশ্যাল মিডিয়া ক্যাম্পেইন পরিচালনা, গুগল অ্যানালিটিকস, কপিরাইট, ভায়োলেশন ও কনটেন্ট ম্যানেজমেন্ট সিস্টেম সম্পর্কে স্বচ্ছ ধারণা থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতা: যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক। তবে ডিজিটাল মার্কেটিং-এ অভিজ্ঞতার ক্ষেত্রে শিথিলযোগ্য।


বেতন : আলোচনা সাপেক্ষে। ভাতাদি : পত্রিকার নির্ধারিত নিয়ম অনুসারে দেয়া হবে।


আগ্রহীরা আগামি ১৫ জুলাই ২০২২-এর মধ্যে জীবন বৃত্তান্ত পাঠাতে পারেন এই ঠিকানায় : amarbarta22@gmail.com প্রয়োজনে ফোন করতে পারেন : +88028392661-2 (এক্স-113) নম্বরে সকাল ১১টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত।

আরো পড়ুন