শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
নাটোরে নকল প্রসাধনী প্রস্তুতকারী প্রতিষ্ঠানকে সাড়ে ৩ লক্ষ টাকা জরিমানা
নাটোর প্রতিনিধি
২৮ জুন, ২০২২ ১৯:১৯:৪২
প্রিন্টঅ-অ+

নাটোরে নকল প্রসাধনী প্রস্তুতকারী প্রতিষ্ঠান শুভ এন্টারপ্রাইজের মালিক মোঃ মহিউদ্দিন কাজলকে সাড়ে ৩ লক্ষ টাকা জরিমানা করেছে র‌্যাব আভিযানিক দল। তিনি রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন পালপাড়া এলাকার হাসমত মোল্লার ছেলে। সোমবার দিবাগত রাত ১২ টা থেকে রাত ২টা পর্যন্ত এই অভিযানে ল্যাকমে হোয়াইটেনিং ক্রিম (মেড ইন দুবাই), কেয়া শেঠ এ্যারোমা থেরাপি  মেড ইন ইন্ডিয়া), পতঞ্জলি ফেয়ারনেস ক্রিম (মেড ইন ইন্ডিয়া), হোয়াইট টোন ক্রিম (মেড ইন পাকিস্তান), এলসিআই ব্রাইট ক্রিম (মেড ইন বিডি), ডন ব্রাইট ক্রিম(মেড ইন বিডি), পারমানেন্ট হোয়াইট ক্রিম (মেড ইন ইন্ডিয়া), ওইটুবরি ক্রিম (মেড ইন বিডি) ও লতা হারবাল ক্রিম (মেড ইন বিডি)-এর মোট ৪১ হাজার ৯শ’ পিস দেশি বিদেশি ব্রান্ডের নকল ক্রিম জব্দ করা হয়। 


সিপিসি-২ নাটোর র‌্যাব ক্যাম্প থেকে পাঠানো এক ই-মেইল বার্তায় জানানো হয় সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫ এর একটি আভিযানিক দল সোমবার গভীর রাত ১২ টা ১০ থেকে রাত ২টা পর্যন্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানী কমান্ডার অতিঃ পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এবং ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নাটোর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ মেহেদী হাসান তানভীর-এর সহিত যৌথ অভিযান পরিচালনা করে। অভিযানে নাটোর জেলার সদর থানাধীন হালসা ইউনিয়নের ফুলশর গ্রামের জনৈক মোঃ ফয়েজ উদ্দিন (৬১) এর বসতবাড়ীতে শুভ এন্টারপ্রাইজের সত্বাধিকারী মোঃ মহিউদ্দিন কাজল অবৈধ প্রক্রিয়ায় নামী দামী দেশী-বিদেশী বিভিন্ন ব্যান্ডের নকল প্রসাধনী প্রস্তুত করণের দায়ে কাজলকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৩, ৪৫ এবং ৫০ ধারায় মোট ৩ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা করা হয় এবং উপরোক্ত নকল প্রসাধনী সামগ্রী জব্দ করা হয়।


পরবর্তীতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, নাটোর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ মেহেদী হাসান তানভীর -এর নির্দেশে জব্দকৃত আলামত ধ্বংস করা হয় এবং জরিমানাকৃত সাড়ে ৩ লক্ষ টাকা রাষ্ট্রীয় কোষাগারে জমা করা হয়েছে।

আরো পড়ুন